1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ডিএনসির অভিযানে ২৫,২১০ পিস ইয়াবা উদ্ধার; জামাই শাশুড়ীসহ গ্রেফতার ৮ - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

ডিএনসির অভিযানে ২৫,২১০ পিস ইয়াবা উদ্ধার; জামাই শাশুড়ীসহ গ্রেফতার ৮

  • সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৪২ পঠিত

কমল চক্রবর্তী চট্টগ্রাম থেকে –  চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নগরীর ডবলমুরিং, বন্দর, কোতোয়ালি ও পাঁচলাইশ এলাকায় বিশেষ সাঁড়াশি অভিযান চালিয়ে ২৫,২১০ পিস ইয়াবা উদ্ধারসহ ৮ জনকে আটক করা হয়েছে।

আজ শনিবার ২০ নভেম্বর দিনব্যাপী অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে ডবলমুরিং, বন্দর, কোতোয়ালি ও পাচলাইশ সার্কেল পরিদর্শক এর নেতৃত্বে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।

ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকাশীষ চাকমা ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে মোঃ রিফাত(২০), মোছাঃ শাহিদা বেগম (৪২), মোঃ হাশিম(২৭)কে ২০,০০০(বিশ হাজার) পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে পরিদর্শক লোকাশীষ চাকমা বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপরদিকে বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বন্দর এলাকায় অভিযান চালিয়ে মোঃ আলাল খান (২৫)কে ৭০০ পিস ও মোঃ সাজিদ আকন্দ(২৮)কে ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

কোতোয়ালী সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে ছব্বির আহমেদ (২৫) কে ৯০০(নয়শত) পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে বাকলিয়া থানায় কোতোয়ালি সার্কেলের সহকারী উপ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বাদী হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপরদিকে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান নগরীর পাঁচলাইশ এলাকায় অভিযান চালিয়ে ফাতেমা বেগম (৩০),পিতা- আবদুল বক্করকে ২,৪০০(দুই হাজার চারশত) পিস ইয়াবাসহ গ্রেফতার করে এবং অপর অভিযানে মোঃ সাইফুল ইসলাম (২৫)কে ৮৬০(আটশত ষাট) পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে সার্কেল পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইন অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

নগরজুড়ে মাদক বিরোধী অভিযান আরো জোরদার করা হবে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD