1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালীতে ৯৭ লাখ টাকার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

বাঁশখালীতে ৯৭ লাখ টাকার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব

  • সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২২১ পঠিত

কমল চক্রবর্তী চট্টগ্রাম থেকে – চট্রগ্রাম জেলার বাঁশখালী থানাধীন তেচ্ছিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯,২৮৫ পিস ইয়াবা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ । এসময় দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গতকাল শুক্রবার ২০ নভেম্বর রাত ১০ঃ৫৫ মিনিটের সময় বাঁশখালী থানাধীন তেচ্ছিপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ মাহমুদুল হাসান মামুন।

আরককৃত আসামিরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন শাহাপুরদ্বীপ দক্ষিণ পাড়া এালাকার মোঃ রহিম উল্লাহর ছেলে মোঃ জাহিদ উল্লাহ (৩০) ও বান্দরবান জেলার আলীকদম থানা এলাকার মোঃ আবু সৈয়দের ছেলে মোঃ মঞ্জুরুল আলম (৩০) এবং কক্সবাজার জেলার সদর থানাধীন ঈদগা এলাকারমোঃ সাগরের ছেলে মোঃ ইসমাইল (১৯)।

র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, সিনিয়র এএসপি মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে চট্রগ্রাম জেলার বাঁশখালী থানাধীন আনোয়ারা-বাঁশখালী রোডে তৈলার দ্বীপ ব্রীজ টোল প্লাজার পাশে তেচ্ছিপাড়া নামক স্থানে একটি বিশেষ চেকপোস্ট এর মাধ্যমে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় সন্দেহজনক গতিবিধির দুইটি মোটরসাইকেল চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে আটককৃত আসামিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের দেখানো ও সনাক্তমতে আসামিদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১৯,২৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত মোটরসাইকেল দুইটি (চট্রো মেট্টো হ-১৬-৯৩৬৬ এবং অপরটি নম্বর বিহীন) জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্রগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৬ লক্ষ ৪২ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃত আসামিদের চট্রগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD