1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সাজ্জাদ হত্যার বিচার দাবিতে দোহাজারীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রসেনার মশাল মিছিল। - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

সাজ্জাদ হত্যার বিচার দাবিতে দোহাজারীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রসেনার মশাল মিছিল।

  • সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫১ পঠিত

জাহাঙ্গীর চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ

আজ ২১ নভেম্বর বিকাল ৪ ঘটিকায় দোহাজারী পৌরসভা কার্যালয় চত্বরে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা দোহাজারী পৌরসভাধীন বারুদখানা ওয়ার্ড শাখার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাবিদুল ইসলাম সাজ্জাদ হত্যার বিচার দাবিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রসেনার ব্যবস্থাপনায় জাগরণী সন্ধ্যা, মোমবাতি প্রজ্জ্বলন ও মশাল মিছিল অনুষ্ঠিত হয়। দক্ষিণ জেলা ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ মাঈনুদ্দিন কাদেরির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন মুরাদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন শহীদ সাজ্জাদের বড় ভাই জামাল মাহমুদ ও হেলাল মাহমুদ, ছাত্রনেতা এস এম রফিক ওসমানী, ছাত্রনেতা মুহাম্মদ ইব্রাহীম, ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তরের প্রচার সম্পাদক আরফাতুল ইসলাম, নজরুল ইসলাম শওকত, বোরহান উদ্দিন সিদ্দীকি, শায়ের রফিকুল ইসলাম, শায়ের খোরশেদ রেজা, মোহাম্মদ সোলায়মান, শানসুদ্দিন জামশেদ, কামরুল হাসান, ফোরকান উদ্দিন ফরহাদ, এস এম ফরিদ, তাজবীন চৌধুরী, আনোয়ার হোসাইন, শওকত এনাম ইমন প্রমূখ।

এতে আগামী ৭২ ঘন্টার মধ্যে চিহ্নিত সন্ত্রাসী খুনিদের গ্রেফতার করা না হলে আগামী ২৬ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩ টায় দোহাজারীতে সড়ক অবরোধ কর্মসূচির ঘোষণা দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ মাঈনুদ্দিন কাদেরি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD