1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
স্বেচ্ছাসেবী সংগঠন DSH এর উদ্যোগে শীতার্তদের মাঝে ৩০০ কম্বল বিতরন - DeshBarta
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৪ ফেব্রুয়ারী পটিয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থীসহ ৫৯জনের মনোনয়ন দাখিল পটিয়ার কর্তালা বেলখাইন মহাবোধি উচ্চ বিদ্যালয়-২০০৫ ব্যাচের বার্ষিক আনন্দভ্রমন ও মিলনমেলা আওয়ামী ঐক্যের কাছে কোন শক্তি দাঁড়াতে পারবে না,সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। মাদারবাড়ী শোভনীয়া T-10 ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান হাটহাজারী আলোকন সংঘ। লালমনিরহাটে বিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাটহাজারীতে মন্দিরে পুরোহিতকে খেলনার অস্ত্র দেখিয়ে চুরির চেস্টা। তৃণমূলের মতদ্বৈততা নিরসনে কাজ শুরু করেছে নগর আওয়ামীলীগ। কক্সবাজারের চকরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ১৬টি বসতঘর।। চট্টগ্রামে জিএম কাদের এমপির সুস্থতা কামনায় প্রফেসর মাসুদা এমপির ভিন্নরূপী কর্মসূচি পালিত। বাঁশখালীতে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

স্বেচ্ছাসেবী সংগঠন DSH এর উদ্যোগে শীতার্তদের মাঝে ৩০০ কম্বল বিতরন

  • সময় শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৯১ পঠিত

‘মানবতার আলোয় আলোকিত করবো দেশ” এই শ্লোগানে বিগত বছরের ন্যায় এবারো অসহায় দরীদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।২০১৬ সালের সেপ্টেম্বর মাসে গ্রুপ ক্রিয়েটর সফিক আরমান তার কিছু বন্ধু বান্ধবীর উদ্যোগে মানবিক কাজ করার মনোভাব নিয়ে Desperately Seeking – Humanity (DSH) নামের একটি ফেসবুক (যার সদস্য সংখ্যা এখন ৬৭,০০০)গ্রুপ তৈরি করে শুরু হয় পথচলা।সেই থেকে এ যাবত বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে এই স্বেচ্ছাসেবী অনলাইন ভিত্তিক সংগঠনটি।এ সংগঠনের সাথে মানবিক কার্যক্রমে জড়িত বেশিরভাগ সদস্য ছাত্র ছাত্রী ও প্রবাসী।
২৭ নভেম্বর ২০২০ পাটগ্রাম ,লালমনিরহাট , রংপুরে ৩০০ কম্বল বিতরন করা হয় অসহায় দরীদ্র শীতার্তদের মাঝে। উক্ত কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পাটগ্রাম পৌর মেয়র জনাব শমশের আলী , বিশেষ অতিথি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওহাব (টিএ স্কুল এন্ড কলেজ ) , বিতরন কাজে সহযোগীতা করেন স্হানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এছাড়া DSH এর পক্ষ থেকে ১২ সদস্যের টিমে ছিলেন , ডাক্তার মেহেদী হাসান , ইঞ্জিনিয়ার শাহজালাল সাগর, ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন রোবেল , ইঞ্জিনিয়ার আব্দুল হাই , ইঞ্জিনিয়ার ওয়ালীদ হাসান , ইঞ্জিনিয়ার আব্দুল রহিম অনিক , বিশিষ্ট সমাজসেবী ও মানবিক কর্মী সাইরুল ইসলাম , সমাজসেবী মোহাম্মদ শাওন , মানবিক কর্মী মাসুদ রাকিন ও ব্যবসায়ী সাঈদুর রহমান সজীব এবং DSH ফিমেইল এডমিন প্রিয়বোন জান্নাতুল ফেরদৌসী পুতুল ।
এই মহৎ উদ্যোগে আর্থিক অনুদানকারী বিশেষত প্রবাসীগন, বিশেষ অনুদানকারী সৌদি প্রবাসী ব্যবসায়ী DSH এডমিন মোহাম্মদ বেলাল , মালেশিয়া প্রবাসী চাকরিজীবি DSH এডমিন আল আমিন , ফ্রান্স প্রবাসী DSH সিনিয়র এডমিন সাঈদ আহমেদ ,কুয়েত প্রবাসী চাকরিজীবি মোহাম্মদ হৃদয় ও তার বন্ধুবর্গ ।
এই DSH সংগঠনের সাথে আরো যারা জড়িত আছেন এবং যাদের আর্থিক ও সর্বান্তক সহযোগীতায় এগিয়ে চলছে সকল মানবিক কার্যক্রম – ডাক্তার মাহমুদুল হাসান চৌধুরী, মোহাম্মদ সবুজ , সোনিয়া ডল সনু , আশফুন নাহার এলিজা , ইশরাত জাহান মিতু , অন্তু হাসান কলি , রেজওয়ানা রিদি , সাইদুজজামান রাজন , আরাফা মীম , মৌমিতা হাসান মৌ , মোহাম্মদ ফরিদ ও তাহমিনা ।

মেয়র শমশের আলী উনার বক্তব্যে DSH সংগঠনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান , সুদূর ঢাকা থেকে প্রত্যন্ত অঞ্চলে এসে এমন মহৎ মানবিক সহযোগী কাজ করায়।
কম্বল পাওয়া এক বোন তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন , এমন করে যদি শহরে থাকা ধনী মানুষগুলো আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন ।তাহলে আমরা শীতের প্রকোপ থেকে একটু হলেও রক্ষা পাই ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD