1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কাতারে বাংলাদেশ দূতাবাসের মহান বিজয় দিবস ২০২০ উদযাপন - DeshBarta
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
তৌহিদুল আলম’ক বিএনপি’র পুর্নরায় মেয়র প্রার্থীর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কক্সবাজারের রামু খুনিয়াপালং থেকে ১৯,৭০০ ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী আটক।। ময়মনসিংহে প্রতিবন্ধী শিশুর লাশ বাড়ির পাশের জঙ্গল থেকে উদ্ধার। বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে সালফি পাবলিকেশন্সের বই উপহার গলাচিপায় অসুস্থ প্রতিবন্ধী নবম শ্রেণির ছাত্র মিলন বাঁচতে চায়, এগিয়ে আসুন। সৌদি বাদশাহ সালমানের উপহার চট্টগ্রামের ক্রীড়াবিদদের সামনে তুলে দিলেন সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন। পটিয়ার ছনহরা ইউনিয়ন দেশরত্ন পরিষদ কর্তৃক দেশরত্ন শেখ হাসিনার সরকারের ১যুগ পূর্তিতে আলোচনা সভা চন্দনাইশে মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি নজরুল   একতা বন্ধুর মাহফিল কমিটির উদ্যোগে বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা সম্পন্ন শীতার্তদের পাশে সূর্যালো পরিবার

কাতারে বাংলাদেশ দূতাবাসের মহান বিজয় দিবস ২০২০ উদযাপন

  • সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১০০ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষে কাতারস্থ বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে গতকাল বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দিনের কর্মসূচির সূচনা করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ জসীম উদ্দিন।

পর্যায়ক্রমে বঙ্গবন্ধু, তার পরিবারের সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা, দেশবাসী ও সর্বোপরি দেশের স্বাধীনতা সংগ্রামে আত্মোৎসর্গকারী বীর শহিদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ দূতাবাস।

মহান বিজয় দিবসের তাৎপর্য’-মূল প্রতিপাদ্য বিষয়ের ওপর আলোচনায় সভাপতিত্ব করেন রাষ্ট্রদূত। সঞ্চালনায় ছিলেন কাউন্সিল ও দূতালয় প্রধান মাহবুর রহমান।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শুনান যথাক্রমে দূতাবাসের শ্রম কাউন্সিলর ড. মুস্তাফিজুর রহমান,পাসপোর্ট বিভাগের প্রধান কাউন্সিলর নাজমুল হক ও কাউন্সিলর এ.কে.এম. মনিরুজ্জামান চৌধুরী।

দূতাবাসের কাউন্সিলর (রাজনৈতিক এবং অর্থনৈতিক) মো. মাহবুর রহমান বঙ্গবন্ধু, মহান বিজয় দিবস ও স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়ন শীর্ষক বিষয়ে একটি উপস্থাপনা করেন।

রাষ্ট্রদূত তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা এবং ৩০ লাখ শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

বিজয় দিবসের অনুষ্ঠানে, কাতারের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারী, বাংলাদেশ কমিউনিটির ব্যাক্তিবর্গসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD