1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দূতাবাসকে কাতার প্রবাসী ব্যবসায়ীর কৃতজ্ঞতা প্রকাশ - DeshBarta
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৪ ফেব্রুয়ারী পটিয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থীসহ ৫৯জনের মনোনয়ন দাখিল পটিয়ার কর্তালা বেলখাইন মহাবোধি উচ্চ বিদ্যালয়-২০০৫ ব্যাচের বার্ষিক আনন্দভ্রমন ও মিলনমেলা আওয়ামী ঐক্যের কাছে কোন শক্তি দাঁড়াতে পারবে না,সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। মাদারবাড়ী শোভনীয়া T-10 ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান হাটহাজারী আলোকন সংঘ। লালমনিরহাটে বিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাটহাজারীতে মন্দিরে পুরোহিতকে খেলনার অস্ত্র দেখিয়ে চুরির চেস্টা। তৃণমূলের মতদ্বৈততা নিরসনে কাজ শুরু করেছে নগর আওয়ামীলীগ। কক্সবাজারের চকরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ১৬টি বসতঘর।। চট্টগ্রামে জিএম কাদের এমপির সুস্থতা কামনায় প্রফেসর মাসুদা এমপির ভিন্নরূপী কর্মসূচি পালিত। বাঁশখালীতে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

দূতাবাসকে কাতার প্রবাসী ব্যবসায়ীর কৃতজ্ঞতা প্রকাশ

  • সময় রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৯৫ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ করোনাকালীন সময়ে দেশে গিয়ে আটকে পড়া কাতার প্রবাসী ব্যবসায়ী টোকিও ছাত এন্ড নিউম্যাক্স কোম্পানির স্বত্বাধিকারী সাইফু ইসলাম সাগর কাতার ফেরত এসে দূতাবাসকে তার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি কাতার আসার জন্য দূতাবাসের সহযোগিতা চেয়ে শ্রম কাউন্সিলর ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এর কাছে একটি আবেদন করেন, শ্রম কাউন্সিলর সাইফুল ইসলাম সাগরের আবেদনটি গ্রহণ করেন এবং এবিষয়ে কাতার কর্তৃপক্ষের নিকট দূতাবাসের পক্ষ থেকে একটি চিঠি প্রেরণ করেন। এর পরই সাইফুল ইসলাম সাগর কাতার আসার অনুমতি পান। অনুমতি পাওয়ার পর তিনি কাতার এসে সাত দিন কোয়ারান্টাইনে থাকার পর হোম কোয়ারান্টাইন শেষে গতকাল দূতাবাসে গিয়ে শ্রম কাউন্সিলর ডঃ মুস্তাফিজুর রহমান এর সাথে দেখা করে দূতাবাসের সহযোগিতার জন্য দূতাবাসকে তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ব্যবসায়ী সাইফুল ইসলাম সাগর বলেন দূতাবাসের সহযোগিতার কথা সারাজীবন মনে থাকবে। কঠিন সময়ে দূতাবাস পাশে দাঁড়িয়েছে তার জন্য দূতাবাসকে কৃতজ্ঞতা জানাতে আজকে আমার দূতাবাসে আসা। দূতাবাসের প্রতি আমাদের আস্থা ছিলো এখন আরও আস্থা বেড়ে গেলো।

শ্রম কাউন্সিলর ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, আমাদের কাজ হচ্ছে প্রবাসী শ্রমিকদের সেবা দেয়া তাদের সহযোগিতা করা, যারা দেশে গিয়ে আটকে আছেন তারা দূতাবাসের সাথে যোগাযোগ করলে আমরা অবশ্যই তাদেরকে কাতার ফেরত আসতে সহযোগিতা করবো। ইতিমধ্যে মান্যবর রাষ্ট্রদূত মোঃ জসিম উদ্দীন কাতারের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী মহোদয়দের সাথে সাক্ষাৎ করেছেন, এবং এবিষয়ে বিস্তারিত আলোচনা করেন কিভাবে দেশে গিয়ে আটকে পড়া কাতার প্রবাসীদের ফিরিয়ে আনা যায়। সবাইকে একটু ধর্য ধরতে হবে আস্তে আস্তে সবাই কাতারে আসতে পারবেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD