1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ধর্ষণ মামলার সাক্ষী দেওয়ায় ধর্ষণ;প্রধান আসামী আলমগীর সহযোগীসহ আটক - DeshBarta
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ার ছনহরা ইউনিয়ন দেশরত্ন পরিষদ কর্তৃক দেশরত্ন শেখ হাসিনার সরকারের ১যুগ পূর্তিতে আলোচনা সভা চন্দনাইশে মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি নজরুল   একতা বন্ধুর মাহফিল কমিটির উদ্যোগে বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা সম্পন্ন শীতার্তদের পাশে সূর্যালো পরিবার আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা – ডাঃ জামাল উদ্দিন মাদক সন্ত্রাস ও জুয়াড়ী মুক্ত নগরী গড়‌তে চাই- রেজাউল করিম চৌধুরী উত্তর ফটিকছড়ির হেয়াকো বাজার ব্যবস্থাপনা কমিটির গঠিত। সাজেকে পিকআপ উল্টে আহত ৫ সুবিধা বঞ্চিতদের শীত বস্ত্র বিতরণ করল ঘাসের ডগায় শিশির সাহিত্য পরিষদ দীঘিনালায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-৫

ধর্ষণ মামলার সাক্ষী দেওয়ায় ধর্ষণ;প্রধান আসামী আলমগীর সহযোগীসহ আটক

  • সময় শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৭৬ পঠিত

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানাধীন ডেবারপাড় এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার সাক্ষী দেওয়ায় ধর্ষণের শিকার হওয়া ভিকটিমের দায়েরকৃত ধর্ষণ মামলার প্রধান আসামী এবং অপর এক সহযোগী আসামীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল শুক্রবার ০৮ জানুয়ারি দুপুর ১ঃ০০ টার সময় বায়েজিদ থানাধীন ডেবারপাড় এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামীকে সহযোগীসহ আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার।

আটককৃত আসামীরা উভয়ই চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানাধীন জামতলা (ডেবারপাড়) এলাকার আব্দুল লতিফের ছেলে আলমগীর (৩০) এবং মৃত শেখ নুর আহাম্মদের ছেলে সহযোগী মাহবুব আলম (৩১)।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক, হাটহাজারী সিপিসি-২ ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, ধর্ষণর মামলার সাক্ষী দিতে এসে ধর্ষণের শিকার হয় এক নারী। এই ঘটনা মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সারা দেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে এবং ভিকটিম চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানায় ৬ জনকে মূল আসামি করে অজ্ঞাতনামা ৪ জনসহ মোট ১০ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে। র‌্যাব-৭ আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়াতদন্ত শুরু করে। ছায়াতদন্তের এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর বায়েজিদ থানাধীন ডেবারপাড় এলাকার ব্রিক ফিল্ড রোডস্থ বায়তুল মুনাফ জামে মসজিদ এর সামনে থেকে দুই জনকে আটক করা হয়।

তিনি আরও জানান,ধর্ষণ মামলার প্রধান পরবর্তীতে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের নিকট প্রাথমিকভাবে ধর্ষণের সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। আটককৃত আসামিদের চট্টগ্রাম মহানগরীরর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD