1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সুনামগঞ্জের দিরাইর মিলনগঞ্জ বাজারের সংলগ্ন ব্রিজ পুঃ নির্মাণের দাবীতে মানববন্ধন - DeshBarta
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ার ছনহরা ইউনিয়ন দেশরত্ন পরিষদ কর্তৃক দেশরত্ন শেখ হাসিনার সরকারের ১যুগ পূর্তিতে আলোচনা সভা চন্দনাইশে মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি নজরুল   একতা বন্ধুর মাহফিল কমিটির উদ্যোগে বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা সম্পন্ন শীতার্তদের পাশে সূর্যালো পরিবার আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা – ডাঃ জামাল উদ্দিন মাদক সন্ত্রাস ও জুয়াড়ী মুক্ত নগরী গড়‌তে চাই- রেজাউল করিম চৌধুরী উত্তর ফটিকছড়ির হেয়াকো বাজার ব্যবস্থাপনা কমিটির গঠিত। সাজেকে পিকআপ উল্টে আহত ৫ সুবিধা বঞ্চিতদের শীত বস্ত্র বিতরণ করল ঘাসের ডগায় শিশির সাহিত্য পরিষদ দীঘিনালায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-৫

সুনামগঞ্জের দিরাইর মিলনগঞ্জ বাজারের সংলগ্ন ব্রিজ পুঃ নির্মাণের দাবীতে মানববন্ধন

  • সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬৯ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের মিলনগঞ্জ বাজারের সংলগ্ন ব্রিজ পুঃ নির্মাণের দাবীতে, আজ বুধবার বিকাল চার ঘটিকায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের সুরাই নদীর ওপর ৮০র দশকে নির্মিত মিলনগঞ্জ বাজারের পাশে ঝুঁকিপূর্ণ ব্রিজটি পুনঃনির্মাণ না হওয়ায় দুর্ঘটনার আশঙ্কা করা হচ্ছে। ব্রিজটি পুনঃনির্মাণ না হলে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এই ব্রিজকে পুনঃনির্মাণের দাবি জানিয়ে এলাকার বিশিষ্ট ব্যক্তিগণে একটি মানববন্ধনের আয়োজন করেন। তাদের এই মানববন্ধনকে স্বাগত জানিয়ে কুলঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রুপ ও বিভিন্ন গ্রাম থেকে ফেস্টুন ব্যনার বানিয়ে ঐক্যবদ্ধ হয়ে মানববন্ধন করেন অত্র এলাকার জনগণ।

সরেজমিনে দেখা যায়, পুরাতন এ ব্রিজের মধ্যখানের দুটি পিলার ফাটল দিয়ে সুরকী খসে পড়েছে, পিলারের রড বের হয়ে এলোপাতাড়ি ভাবে আছে, রেলিং ভেঙ্গে পড়েছে অনেক আগ থেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেবুতে অনেকেই লিখছেন এ ব্রিজ নিয়ে, ফুটে উঠেছে হতাশা ও ক্ষোভ।

আশির দশকের এ পুরাতন ব্রিজটি এখন চলাচলের ক্ষেত্রে অনেকটাই ঝুঁকিপূর্ণ, প্রতিদিন চলাচল করছে হাজারো স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা। সেতুর পাশে অবস্থিত আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়, হেমন্ত মৌসুমে প্রতিদিন যাতায়াত করছে হাজারো শিক্ষার্থীসহ জনসাধারণ।

জানা যায়, সাবেক এমপি জনাব নাছির উদ্দিন চৌধুরী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েই সুরাই নদীর উপর এই ব্রিজটি নির্মাণ করেন। যার ফলে অত্র এলাকার মানুষ কম সময়ে দ্রুত জগন্নাথপুর ও সিলেট যাতায়াত করতে পারে।

পুরাতন এই ব্রিজটি ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণ করার মাননীয় সংসদ সদস্য ডাঃ জয়া সেনগুপ্ত ও রাজনৈতিক সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধন করেন স্থানীয়রা।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, দৈনিক জনতার উপদেষ্টা শামছুল ইসলাম আবাব মিয়া, দৈনিক জনতার কণ্ঠ বার্তা সম্পাদক এস এম উমেদ আলী, তারাপাশা মাদরাসার মুহতামীম মাওঃ আব্দুর রকিব, মুহতামীম মাওঃ সিরাজুল ইসলাম, হরুফ খান, হাতিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এর সভাপতি একরার হোসেন, সাবেক ফুটবল খেলোয়ার আলাউর রাহমান আলা, ডা. আব্দুর রহমান, মোঃ মাহমুদ চৌধুরী,মাষ্টার জসিম উদ্দিন চৌধুরী,মাষ্টার আঃ বাছির চৌধুরী, আঃ গফুর, মোঃ চুনু মিয়া,আজমল খা, ডা.কমল, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা মোঃ চানমিয়া, সৈয়দ আলী আহসান মনোহর, সাহারিয়া শামীম, মোঃ শাহিন মিয়া,হীরা মিয়া, গোলাম জিলানী, দৈনিক কালের সিলেটের সম্পাদক সুজনমিয়া, মোঃ শিহাব মিয়া, মাওঃ ফয়জুল হাসান, সৈয়দ সাবের হোসেন বিজয়,সৈয়দ সুলেমান, শাকির আলম, আবুল হাসনাত শিহাব, নাসিম খান, জুবেল খান, জসিম খান, সাংবাদিক সাজু আহমেদ, সাংবাদিক ইমরান হোসেন, সেজু মিয়া, হুসাইন আহমদ, সামী, শামসুজ্জামান, জমিল মিয়া, আবলাছ মিয়া, সাংবাদিক ইদু খানসহ অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং মাদরাসা ও স্কুল এর শিক্ষার্থীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD