1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালীতে দারুল কারীম মাদ্রাসার মাহফিল সম্পন্ন। - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাঁশখালীতে দারুল কারীম মাদ্রাসার মাহফিল সম্পন্ন।

  • সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৭৫ পঠিত

(চট্টগ্রাম) প্রতিনিধি:

বাঁশখালীতে দারুল কারীম মাদ্রাসার ৩ দিন ব্যাপী বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাঁশখালী পৌরসদরস্থ মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত দক্ষিণ চট্টগ্রামের অন্যতম বিশাল এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী। দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামীর সঞ্চালনায় তিন দিন ব্যাপী গতকাল সম্পন্ন এই বার্ষিক মাহফিলে অন্যান্যদের মাঝে বয়ান পেশ করেন- মাওলানা রফিকুল ইসলাম মাদানী, মাওলানা মোশতাক আহমদ, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা আলমগীর বিন কবির, মাওলানা কামরুজ্জামান আইয়ুবী, মাওলানা সালাহউদ্দিন মাসউদ, মাওলানা মাহমুদুর রশিদ, মাওলানা মাহমুদ মাদানী, মাওলানা খালেদুর রহমান, মাওলানা আবু বকর, মুফতি রিজওয়ান রফিকী, মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী, মাওলানা সরোয়ার হোসেন বিক্রমপুরী, আল্লামা নুর হোসেন নুরানী, মাওলানা সাইফুদ্দীন দৌলতপুরী, মাওলানা ফিরোজ উদ্দীন নাছিমী, মাওলানা জসিম উদ্দীন সিকদার, মাওলানা ওবাইদুল্লাহ রফিকী, মাওলানা ওবাইদুর রহমান হুযাইফি ও মাওলানা আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ। মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাঁশখালী প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি আবদুল মতলব কালু।
মাহফিলে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, এদেশে নাস্তিকদের কোন ঠাই নাই। যারা ইসলাম ধর্ম, হিন্দু ধর্ম, বৌদ্ধ ও খ্রিস্টান ধর্ম কিছুই মানে না তারাই নাস্তিক। নাস্তিকরা কোন ভাবেই দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে না। তারাই দেশের ক্ষতি করার জন্য বিভিন্ন ধরনের জঙ্গিবাদী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাই সকল ধর্মপ্রাণ মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে এই নাস্তিকদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার জন্য আহবান জানান তিনি’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD