1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজারের রামু খুনিয়াপালং থেকে ১৯,৭০০ ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী আটক।। - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কক্সবাজারের রামু খুনিয়াপালং থেকে ১৯,৭০০ ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী আটক।।

  • সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৬৮ পঠিত

আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি।

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের
ধেচুয়াপালং এলাকা থেকে ১৯,৭০০ ইয়াবাসহ মোঃ রফিক আলম (৩৮) নামের রোহিঙ্গা মাদক কারবারী আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকালে তাকে আটক করা হয়েছে। মোঃ রফিক আলম বালুখালী রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প নং- ১৭, ব্লক-৮ ইই, এর মৃত আশু আলীর ছেলে।
শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে এ সংবাদ নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
তার দেয়া তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার রামু থানাধীন খুনিয়াপালং ইউপিস্থ দেচুয়াপালং নতুন বাজার সংলগ্ন আব্দুল গণি চেয়ারম্যান এর সড়কের মাথায় পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে মোঃ রফিক আলম (৩৮)কে আটক করা হয়েছে। এসময় একজন পালিয়ে যায়।পরবর্তীতে তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১৯,৭০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র্যাব বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে র্যাব সূত্রে প্রকাশ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD