1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে সালফি পাবলিকেশন্সের বই উপহার - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে সালফি পাবলিকেশন্সের বই উপহার

  • সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৯৬ পঠিত

চট্রগ্রাম প্রতিনিধি

দেশের খ্যাতনামা সৃজনশীল প্রকাশনা প্রতিষ্ঠান সালফি পাবলিকেশন্সের পক্ষ থেকে বাঁশখালীর ছনুয়া উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে শতাধিক বই উপহার দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগরীর চকবাজার অফিসে সালফি পাবলিকেশন্সের স্বত্তাধিকারি মিনহাজুল ইসলাম মাসুম বইগুলো গ্রন্থাগারের সভাপতি সাঈফী আনোয়ারুল আজিমের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, তরুণ লেখক ও সাংবাদিক তাফহীমুল ইসলাম।

বই প্রদানকালে কবি ও লেখক মিনহাজুল ইসলাম মাসুম বলেন, বই হচ্ছে আলোর প্রজ্জ্বলন। বই পড়লে আমরা আলোকিত হব, আমাদের প্রজন্ম আলোকিত হবে।
তিনি বলেন, উপকূলীয় পাবলিক লাইব্রেরি দেশের উপকূল এলাকার পাঠকপ্রিয় একটি গণগ্রন্থাগার। বিপুল পরিমাণ পাঠক লাইব্রেরিতে নিয়মিত বই পড়তে আসেন। নতুন প্রজম্মের পাঠকদের অধ্যয়নের জন্য আমাদের প্রকাশনা প্রতিষ্ঠানের পক্ষ শতাধিক উপহার হিসেবে প্রদান করেছি। আশাকরি বইগুলো পড়ে পাঠকরা উপকৃত হবেন।

বই গ্রহণকালে লাইব্রেরির সভাপতি সাঈফী আনোয়ারুল আজিম বলেন, উপকূলীয় পাবলিক লাইব্রেরীতে পাঠকের তুলনায় বইয়ের চাহিদা কম। লাইব্রেরির পাঠকের জন্য আরও বইয়ের প্রয়োজন। তিনি বলেন, সালফি পাবলিকেশন্স থেকে যে বইগুলো আজকে উপহার দেয়া হয়েছে, তা আমাদের গ্রন্থাগারের পাঠকদের চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ সময় তিনি বই উপহার দিয়ে লাইব্রেরির অগ্রযাত্রায় সামিল হওয়ার জন্য সালফি পাবলিকেশন্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD