1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শীতার্তদের পাশে সূর্যালো পরিবার - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতার্তদের পাশে সূর্যালো পরিবার

  • সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১২৬ পঠিত

শীতের তীব্রতায় অতিষ্ঠ অনেক শীতার্ত পরিবার। এর মধ্যে অনেকের কাছে শীত নিবারণে কোন ভালো কাপড় নেয়। এমন শীতার্তদের কাছে শীতের কাপড় পৌঁছে দিতে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেয় “সূর্যালো পরিবার”। আজ ১৫ জানুয়ারি শুক্রবার তা সফলভাবে শেষ করা হয়।

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার কয়েকটি গ্রামে যথাক্রমে কেশুয়া, বরকল ও সূচিয়ায় শীতবস্ত্র বিতরণ সকাল ৯টা থেকে শুরু করে দুপুর পর্যন্ত বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ নিয়ে জিগ্যেস করলে সূর্যালো পরিবারের সদস্যরা জানায় অনেক মানুষ শীতের মাঝে শীতনিবারক কাপড়ের অভাবে কষ্ট পাচ্ছে। শহরের দিকে অনেক সংগঠন শীতবস্ত্র বিতরণ করলেও গ্রামের দিকে তা বিরল। তীব্র শীতে কষ্ট পাওয়া মানুষগুলোর কষ্ট কিছুটা নিরসন করার জন্য তাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। তারা এভাবে সবসময় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে সচেষ্ট থাকবে।

কেশুয়া এলাকার মোহাম্মদ আশরফ আলীর সাথে কথা বললে তিনি জানান, সূর্যালো পরিবার প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সময় মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। করোনাকালীন দুঃসময়ে কৃষকদের পাশে ও গরীবদের পাশে থেকে সাহায্য করতে তাদের দেখা দেখেছে। তাদের এমন সুকর্মের জন্য দোয়া করি ও শুভ কামনা জানায়। এবং প্রয়োজনে আমরাও পাশে থাকার চেষ্টা করবো।

সূর্যালো পরিবারের শীতবস্ত্র বিতরণ কর্মসূচির মাধ্যমে শীতার্তদের হাতে পৌঁছেছে শীতের কাপড়। তাতে অনেক শীতার্তের মুখে ফুটে উঠে হাসির চিহ্ন।

প্রেস বিজ্ঞপ্তি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD