1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামে জিএম কাদের এমপির সুস্থতা কামনায় প্রফেসর মাসুদা এমপির ভিন্নরূপী কর্মসূচি পালিত। - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চট্টগ্রামে জিএম কাদের এমপির সুস্থতা কামনায় প্রফেসর মাসুদা এমপির ভিন্নরূপী কর্মসূচি পালিত।

  • সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৯১ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধিঃ বারো আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রামে, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপির করোনাভাইরাস থেকে মুক্তি ও সুস্থতা কামনায় জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজারের দায়িত্ব প্রাপ্ত সংসদ সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড.মাসুদা এম রশীদ চৌধুরীর উদ্যোগে ৩দিন ব্যাপী কর্মসূচীর ২য় দিনে সবকটি মাজার জিয়ারত, খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল এবং দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণের মধ্যদিয়ে পালিত হয়েছে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চেয়ারম্যান এর বিশেষ উপদেষ্টা এবং এমপি পুত্র ব্যারিস্টার সানজীদ রশীদ চৌধুরী।
বায়েজিদ বোস্তামি (রাঃ) মাজারে ফজরের নামাজ আদায়ের পর গরীবুল্লাহ শাহ (রাঃ), মিসকিন শাহ (রাঃ), বদনা শাহ (রাঃ), আমানত শাহ (রাঃ), পটিয়া আমির ভান্ডার (রাঃ) দরবার শেষে আনোয়ারায় শাহ মোহছেন আউলিয়া (রাঃ) মাজার জিয়ারত করে, খাদেম এস,এম,আব্দুল মালেকের সহযোগিতায় এতিম খানার শিশুদের ও দুস্থদের দুপুরের খাবার বিতরণ করা হয়। বাদ আসর, মাজার জামে মসজিদ ইমাম আহমদ উল্লাহর পরিচালনায় খতমে কুরআন ও বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন স্হানীয় প্রশাসন-রাডার বিভাগ-বন বিভাগের কর্মকর্তা, আওয়ামীলীগ নেতা এস,এম,লোকমান হোসেন, বিএনপি নেতা মাকসুদ আলী,জাতীয় পার্টির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রসমাজের সদস্য সচিব কাজেমুল হাসান শাহেদ, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টি নেতা জাকের হোসেন,আকবর হোসেন ভুষন, হাসানুজ্জামান খান তারেক সহ মাজারের অসংখ্য সর্বস্তরের ভক্তকুল।
মিলাদ শেষে মুনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ব্যারিস্টার সানজিদ সার্বিক সহযোগিতা র জন্য স্হানীয় এমপি ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ, ইউ,এন,ও, শেখ জোবায়ের আহমেদ, থানা ওসি, মাজার ও মসজিদ কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপির সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। করোনা প্রাদুর্ভাবে ইতিমধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে, দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সহ জনগনের সুস্বাস্হ, দেশ ও জাতির সার্বিক উন্নয়নের জন্য দোয়া চান।
মিলাদ শেষে শিতের রাতে মাজার প্রাঙ্গণের সকলকে ব্যারিস্টার সানজীদ চা পরিবেশন করেন এবং দলমত নির্বিশেষে মাজার প্রাঙ্গণে সকলের মাঝে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD