1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হাটহাজারীতে মন্দিরে পুরোহিতকে খেলনার অস্ত্র দেখিয়ে চুরির চেস্টা। - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাটহাজারীতে মন্দিরে পুরোহিতকে খেলনার অস্ত্র দেখিয়ে চুরির চেস্টা।

  • সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৯১ পঠিত

সুমন পল্লব

হাটহাজারী, চট্টগ্রাম
হাটহাজারী মাদরাসা সংলগ্ন প্রাচীনতম সীতাকালী মন্দিরে দুর্বৃত্ত দানবাক্স ভাঙ্গার প্রস্তুতির সময় মন্দিরের পুরোহিতের কাছে আটক হলেও খেলনার রিভলবার দেখিয়ে পালানোর অভিযোগ পাওয়া গেছে।শনিবার(১৬ জানুয়ারী)রাত ৮টার দিকে সীতাকালী মন্দিরে এ দূর্ঘটনা সংগঠিত হয়।তবে মন্দিরের তেমন কিছু ক্ষতি সাধিত হয়নি।পালানোর সময় একটি গ্লাস ভেঙ্গে দেয় অজ্ঞাত দূর্বৃত্তটি। মূহুর্তেই খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন, হাটহাজারী সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহাদাত ও মডেল থানার (ওসি)তদন্ত কর্মকর্তা রাজিব শর্মা ঘটনাস্থল পরিদর্শন করেন। মন্দিরের বিভিন্ন দিকে ঘুরে সংগঠিত ঘটনা তদারকি সহ সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেন।

এদিকে সরেজমিনে মন্দিরে গিয়ে পুরোহিতের সাথে কথা বলে জানা যায়, প্রার্থনা করার সময় মুখোঁশ পড়া এক দূর্বৃত্ত মন্দিরে ঢুকে দানবাক্স ভাঙ্গার প্রস্তুতি নিলে শব্দ শুনে দৌড়ে আসে।তাকে পেছন থেকে ধরে ফেললে কোমর থেকে একটি পিস্তল বের করে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়াতাড়ি পিস্তলটি রেখে দৌড় দিয়ে পালিয়ে যায়।ওই সময় পুরোহিত ছাড়া আর কেউ ছিলনা মন্দিরে। মন্দির কর্তৃপক্ষ আইনানুক ব্যবস্থার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

ঘটনাস্থলে উদ্ধারকৃত পিস্তলটি আইনশৃংখলা বাহিনীর উপস্থিতিতে পরীক্ষা করলে সেটি পিস্তলের মত হুবহু হলেও গ্যাস লাইট নকল পিস্তল বলে প্রমাণিত হয়। কোন গোষ্ঠী অপ্রতিকর পরিস্থিতি সৃষ্টি করতে এরকম আতংক ছড়িয়েছে বলেও উপস্থিত অনেকেই মন্তব্য করেন।

হাটহাজারী সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহাদাত হোসেন জানান, মন্দিরের নিরাপত্তার জন্য আইনশৃংখলা বাহীনির কঠোর নজরদারি থাকবে।সিসিটিভি ফুটেজ দেখে দূর্বৃত্তকে চিহ্নিত করে আটক করে আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার পরিদর্শনকালে সাংবাদিকদের বলেন, এটি একটি মর্মাহত দূর্ঘটনা।হাটহাজারীর মত শান্তি প্রিয় এলাকায় এ দূর্ঘটনা হতবাক হয়েছি।পুলিশ প্রশাসন তদন্ত করে সংগঠিত ঘটনার রহস্য উন্মোচন করবে।এরপরেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তবে উদ্ধারকৃত পিস্তলটি খেলনার গ্যাসলাইট যুক্ত।এটি নকল পিস্তল,মুলত ভয় দেখাতেই এটি ব্যবহার করেছে দূর্বৃত্ত ব্যক্তি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD