1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
১৪ ফেব্রুয়ারী পটিয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থীসহ ৫৯জনের মনোনয়ন দাখিল - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

১৪ ফেব্রুয়ারী পটিয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থীসহ ৫৯জনের মনোনয়ন দাখিল

  • সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৭৪ পঠিত

সেলিম চৌধুরী, স্টাফ রিপোর্টারঃ-আগামী পটিয়া পৌরসভা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন সর্বমোট মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা আসনে ১০ জন ও সাধারন কাউন্সিলর পদে ৪৫ জন মনোনয়ন দাখিল করেছেন।

১৭ জানুয়ারী রোববার সংশ্নিষ্ট নির্বাচন রিটার্নিং কর্মকর্তা তারিকুজ্জামান ও সহকারি রিটানিং কর্মকর্তা আরাফাত আল হোসাইনী এ তথ্য জানান।আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মো: আইয়ুব বাবুল: এ সময় তার সাথে ছিলেন দক্ষিণ জেলা আ’লীগ সাধারন সম্পাদক মফিজুল রহমান, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, জেলা পরিষদ সদস্য দেবব্রত দাশ দেবু, উপজেলা আ’লীগ সভাপতি আকম সামশুজ্জমান চৌধূরী, সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পৌরসভা আ’লীগ সভাপতি আলমগীর আলম ও সাধারন সম্পাদক এমএনএ নাছির, মুজিবুল হক চৌধূরী মহব্বত, শাপলা কুড়ির আসরের নেতা আবদুল করিম।জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী শামসুল আলম মাস্টার: এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জাপা নেতা আবদুস সত্তার রনি, রফিক আহমদ চেয়ারম্যান, নরুল ইসলাম, মুজিবুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন।বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নুরুল ইসলাম সওদাগর: এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য মোজাম্মেল হক, রেজাউল করিম নেছার, পৌরসভা বিএনপি সদস্য সচিব গাজী আবু তাহের, শাহজাহান চৌধুরী, কবিয়াল আবু ইউসুফ।ইসলামী ফ্রন্টে’র মনোনীত মেয়র প্রার্থী মুহাম্মদ আলী হোসাইন: এ সময় তার সাথে ছিলেন ইসলামী ফ্রন্টে নেতা কাজী সোলাইমান চৌধুরী, মাওলানা আনোয়ারুল ইসলাম, মাওলানা আলমদার ফরিদ, মাওলানা কাজী আবু বক্কর, মাওলানা নাছিম হায়দার, কাজী ইলিয়াছ।সংরক্ষিত মহিলা আসন-১০ জন। তৎমধ্যে (সংরক্ষিত-১) বুলবুল আকতার, ফাতেমা বেগম ও শিরিন আকতার চৌধুরী।

(সংরক্ষিত-২) ইয়াছমিন আকতার চৌধুরী, শাহনাজ বেগম, জেসমিন আকতার তুলি ও জোৎস্না আরা বেগম।(সংরক্ষিত-৩) ফারহান ইয়াছমিন, ফেরদৌস বেগম ও পারভীন আকতার।সাধারন ১নং ওয়ার্ডে (৮জন)- আব্দুল খালেক, জয়নাল আবেদীন, রেহেনা আকতার মুন্নী, নজরুল ইসলাম, মোহাম্মদ নাছির, আবদুল মালেক, মীর মো: আবদুল রহমান ও ইয়াছিন আকরাম।সাধারন ২নং ওয়ার্ডে (৪জন)- রূপক কুমার সেন, শাহদাদ হোসেন, সঞ্জীব কুমার দাশ ও মোহাম্মদ নজরুল ইসলাম বিপ্লব।

সাধারন ৩নং ওয়ার্ডে (৫ জন)- আবু ছৈয়দ, ওজি গিয়াস উদ্দিন আজাদ, সাংবাদিক গোলাম কাদের, আবেদুজ্জমান আমিরী ও মোহাম্মদ আলমগীর।সাধারন ৪নং ওয়ার্ডে (৫জন)- গোফরান রানা, শেখ বেলাল উদ্দিন, এম এ আবছার, মুহাম্মদ শফিকুল ইসলাম ও মো: ইব্রাহিম।সাধারন ৫নং ওয়ার্ডে (৪জন)- এম খোরশেদ গনি, মুহাম্মদ নুরুল ইসলাম, জসিম উদ্দিন, ও মজিবুর রহমান।

সাধারন ৬নং ওয়ার্ডে (৬জন)- শফিউল আলম, রুবেল দাশ বাবু, আবুল কাশেম, রূপসী দাশ, মো: আবুল মনসুর ও জাহাঙ্গীর আলম চৌধূরী।

সাধারন ৭নং ওয়ার্ডে (৪জন)- কামাল উদ্দিন বেলাল, মো: হাসান মুরাদ, কামরুল ইসলাম ও মো: নাজিম।সাধারন ৮নং ওয়ার্ডে (৩জন)- আবদুল মন্নান, ছরোয়ার কামাল মোছলেম উদ্দিন রাজীব ও মোস্তাক আহমদ।

সাধারন ৯নং ওয়ার্ডে (৬ জন)- শেখ সাইফুল ইসলাম, খলিলুজ্জমান আমিরী শিবলু, ইলিয়াছ চৌধূরী ভুট্টো, মো: সোহেল, আহমদ নুর চৌধুরী ও মৌলনা আবদুল মাবুদ আলকাদেরী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD