1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার চেয়ারম্যান জব্বার চৌধুরীর বাড়ীতে দুর্বৃত্তদের হামলা - DeshBarta
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ কবি দ্বিজেন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাহিত্য সন্ধ্যা পটুয়াখালীর দশমিনায় জামাইয়ের অপমানে শাশুড়ীর আত্মহত্যা বাবা ও মেয়ের বিচারের দাবি। আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তসলিম উদ্দিন রানা ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ অপরিস্কার কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। গাইবান্ধার পলাশবাড়ীর সুলতানপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে অনিয়মের তদন্ত অনুষ্ঠিত বাস থেকে ২০ কেজি গাঁজাসহ আটক দুই নির্মাণ শিল্পকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে হাটহাজারীতে সাংবাদিক সম্মেলন।

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার চেয়ারম্যান জব্বার চৌধুরীর বাড়ীতে দুর্বৃত্তদের হামলা

  • সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬১ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ
চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর গ্রামের বাড়ীতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ঘরের দরজা, আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছেন বলে থানায় অভিযোগে বলেছেন।
গত ৪ ফেব্রæয়ারি দিবাগত গভীর রাতে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর গ্রামের বাড়ী ছৈয়দাবাদে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরে থাকা আলমারী, আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে দুর্বৃত্তরা। এসময় তাদের গ্রামের বাড়ীতে কেউ না থাকার সুযোগে দুবৃত্তরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী। তিনি বলেছেন, গত ৪ ফেব্রæয়ারি রাতে বাড়ী থেকে কাজ সেরে চট্টগ্রামের বাসায় চলে যাওয়ার পর দুবৃত্তরা তার ঘরের সদর দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে তার, বড় ভাই চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের শিক্ষক আবদুস সাত্তার, ডেভলাপার ব্যবসায়ী আব্দুল কৈয়ুম চৌধুরীর শয়ন কক্ষের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এসময় দুর্বৃত্তরা ঘরে থাকা আলমারীসহ আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে। তিনি বলেন, দুর্বৃত্তরা তাকে প্রাণে হত্যা করার জন্য এসেছিল। এ ব্যাপারে তার বড় ভাই শিক্ষক আবদুস সাত্তার বাদী হয়ে গত ৬ ফেব্রæয়ারি রাতে চন্দনাইশ থানায় অভিযোগ দায়ের করেন। থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন সরকার বলেছেন, উপজেলা চেয়ারম্যানের বাড়িতে হামলার অভিযোগের কথা শোনে এসআই স্জুায়েত ঘটনাস্থলে গেলে ঘটনার সত্যতা পান।এব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD