1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় আগুন লেগে ৭ বাংলাদেশী নিহত - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় আগুন লেগে ৭ বাংলাদেশী নিহত

  • সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭০ পঠিত

সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবের পবিত্র নগরী মদিনা আল মনোয়ারায় উহুদ পাহাড়ের কাছে মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় আগুন লেগে ৭ বাংলাদেশী নিহত হয়েছে। নিহতদের সবার বাড়ি দক্ষিণ চট্টগ্রাম কক্সবাজার জেলায়।

বুধবার সৌদি সময় রাত ২টা আর বাংলাদেশে সময় সকাল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চট্টগ্রাম কক্সবাজার জেলার টেকনাফের ৩ জন, চট্টগ্রাম দক্ষিণ জেলা লোহাগাড়া থানার ৩ জন ও রামুর একজন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এতে আরও হতাহতের আশংকা করা হচ্ছে বলে জানিয়েছেন মদিনায় নিযুক্ত জেদ্দা কনস্যুলেটের আইন সহকারী।

এদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে তারা দুইজন দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়ন ৯নং ওয়ার্ড দক্ষিণ সূখছড়ি শাম্বির পাড়া দুই সহোদর ভাই। বড় ভাই নিজাম ও ছোট ভাই আরাফাত। বাকিদের নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য গত চার বছর আগে রিয়াদের হারাজ বিন কাশেম মানফুহা জেলার একটি সোফা কারখানায় ৪ বাংলাদেশী শ্রমিক আগুনে পুড়ে মৃত্যু হয়। এবং ঠিক তার এক বছর আগে দাম্মামের দাল্লা সানাইয়া এলাকার একটি সোফা কারখানায় অগ্নিকাণ্ডে ৪ বাংলাদেশি নাগরিকসহ ৬ জনের মৃত্যু হয়।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটে শ্রম কাউন্সিলর আমিনুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, মদিনায় সোফা কারখানায় আগুন লাগার শুনতে পেয়ে তাৎক্ষনিক মদিনায় নিযুক্ত আইন সহকারীকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে তাদের ব্যাপারে বিস্তারিত জানতে পারলে জানানো হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD