1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় আগুন লেগে ৭ বাংলাদেশী নিহত - DeshBarta
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ কবি দ্বিজেন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাহিত্য সন্ধ্যা পটুয়াখালীর দশমিনায় জামাইয়ের অপমানে শাশুড়ীর আত্মহত্যা বাবা ও মেয়ের বিচারের দাবি। আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তসলিম উদ্দিন রানা ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ অপরিস্কার কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। গাইবান্ধার পলাশবাড়ীর সুলতানপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে অনিয়মের তদন্ত অনুষ্ঠিত বাস থেকে ২০ কেজি গাঁজাসহ আটক দুই নির্মাণ শিল্পকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে হাটহাজারীতে সাংবাদিক সম্মেলন।

মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় আগুন লেগে ৭ বাংলাদেশী নিহত

  • সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৩ পঠিত

সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবের পবিত্র নগরী মদিনা আল মনোয়ারায় উহুদ পাহাড়ের কাছে মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় আগুন লেগে ৭ বাংলাদেশী নিহত হয়েছে। নিহতদের সবার বাড়ি দক্ষিণ চট্টগ্রাম কক্সবাজার জেলায়।

বুধবার সৌদি সময় রাত ২টা আর বাংলাদেশে সময় সকাল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চট্টগ্রাম কক্সবাজার জেলার টেকনাফের ৩ জন, চট্টগ্রাম দক্ষিণ জেলা লোহাগাড়া থানার ৩ জন ও রামুর একজন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এতে আরও হতাহতের আশংকা করা হচ্ছে বলে জানিয়েছেন মদিনায় নিযুক্ত জেদ্দা কনস্যুলেটের আইন সহকারী।

এদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে তারা দুইজন দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়ন ৯নং ওয়ার্ড দক্ষিণ সূখছড়ি শাম্বির পাড়া দুই সহোদর ভাই। বড় ভাই নিজাম ও ছোট ভাই আরাফাত। বাকিদের নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য গত চার বছর আগে রিয়াদের হারাজ বিন কাশেম মানফুহা জেলার একটি সোফা কারখানায় ৪ বাংলাদেশী শ্রমিক আগুনে পুড়ে মৃত্যু হয়। এবং ঠিক তার এক বছর আগে দাম্মামের দাল্লা সানাইয়া এলাকার একটি সোফা কারখানায় অগ্নিকাণ্ডে ৪ বাংলাদেশি নাগরিকসহ ৬ জনের মৃত্যু হয়।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটে শ্রম কাউন্সিলর আমিনুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, মদিনায় সোফা কারখানায় আগুন লাগার শুনতে পেয়ে তাৎক্ষনিক মদিনায় নিযুক্ত আইন সহকারীকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে তাদের ব্যাপারে বিস্তারিত জানতে পারলে জানানো হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD