1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রে রুখে দেওয়া হবে: শামীম - DeshBarta
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ কবি দ্বিজেন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাহিত্য সন্ধ্যা পটুয়াখালীর দশমিনায় জামাইয়ের অপমানে শাশুড়ীর আত্মহত্যা বাবা ও মেয়ের বিচারের দাবি। আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তসলিম উদ্দিন রানা ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ অপরিস্কার কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। গাইবান্ধার পলাশবাড়ীর সুলতানপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে অনিয়মের তদন্ত অনুষ্ঠিত বাস থেকে ২০ কেজি গাঁজাসহ আটক দুই নির্মাণ শিল্পকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে হাটহাজারীতে সাংবাদিক সম্মেলন।

জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রে রুখে দেওয়া হবে: শামীম

  • সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮ পঠিত

চট্টগ্রাম ব্যুরো, :: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও জিয়া পরিবারের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না। আওয়ামী সরকার শুরু থেকে জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। এখনো সে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। বাংলাদেশের মুক্তিকামী জনতা, বিএনপি ও জিয়া পরিবারের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য প্রস্তুত আছে।

স্বৈরতন্ত্র ও মাফিয়াতন্ত্রের পতনের দাবীতে এবংমহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর খেতাব বাতিলের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশের ফেনী জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শহীদ জিয়াউর রহমান ও মুক্তিযুদ্ধের এক সূত্রে গাঁথা। মুক্তিযুদ্ধে তাঁর যে ভূমিকা তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। ফ্যাসিবাদ এ সরকার প্রতিহিংসার বশবর্তী হয়ে জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নিতে অপচেষ্টা চালাচ্ছে। এ অপচেষ্টার বিরুদ্ধে আমাদের রুখে দিতে হবে। এই মাফিয়া ও স্বৈরশাসক আওয়ামী সরকারের পতনের দাবীতে অচিরেই রাজপথের আন্দোলনের ডাক আসবে৷ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সারাদেশের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আন্দোলনে এই স্বৈরাচার সরকার পতন অনিবার্য।

ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায়
উক্ত প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) জালাল উদ্দিন মজুমদার।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক এম. এ. খালেক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, থানা বিএনপির যুগ্ম আহবায়ক তপন কর, জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, সাধারণ সম্পাদক মীর ঈদ্রিস বর্তন, ফেনী জেলা জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস. এম. কায়সার এলিন, ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD