1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আয়শা মেডিকেল মানবতার অনন্য দৃষ্টান্ত - DeshBarta
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ কবি দ্বিজেন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাহিত্য সন্ধ্যা পটুয়াখালীর দশমিনায় জামাইয়ের অপমানে শাশুড়ীর আত্মহত্যা বাবা ও মেয়ের বিচারের দাবি। আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তসলিম উদ্দিন রানা ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ অপরিস্কার কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। গাইবান্ধার পলাশবাড়ীর সুলতানপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে অনিয়মের তদন্ত অনুষ্ঠিত বাস থেকে ২০ কেজি গাঁজাসহ আটক দুই নির্মাণ শিল্পকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে হাটহাজারীতে সাংবাদিক সম্মেলন।

আয়শা মেডিকেল মানবতার অনন্য দৃষ্টান্ত

  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ পঠিত

আয়শা মেডিকেল মানবতার অনন্য দৃষ্টান্ত <>💞
সমাজে ধনী_গরীব ও এতিমখানা ছাত্রদের বৈষম্য দুর করে নিজের গ্রামের বাড়িতে বুফে পার্টি…
বিশিষ্ট সমাজ অনুভাবক,সুন্দর মনের মানুষ, সদাহাস্যজ্বল ব্যাক্তিত্ব। তরুণ প্রজন্মের সফল আমার প্রিয় বন্ধু শিল্পপতি আলী ভাই।
একজন মানুষের ভেতর অনেকগুলো গুণের সমষ্টি থাকলেই আমরা তাকে একজন ভালো মনের সুন্দর মানুষ বলতে পারি। একজন মানুষের কথা বলার ক্ষমতা অন্যান্য গুণের ভেতর একটি। সহজ-সরল এবং প্রাণবন্ত একজন মানুষ। সেদিন পুরা অনুষ্ঠান গিড়ে ধনী গরীব এতিমের বৈষম্য দুরত্ব দুর করে ২৬ জন এতিমের সাথে মানুষ মানুষের হৃদয়ে ভালোবাসা দেখে আমরা যারা অতিথি ছিলাম সত্যিই আমাদের দেহমন ছোঁয়ে গেল। আলী ভাইয়ের নিজের বাবা মায়ের নামে গড়া স্বপ্ন আয়শা এতিমখানা ছেলেদের সাথে সারাদিন কথার ভেতর আন্তরিকতার ছোঁয়া, একটা প্রাঞ্জল হাসি এবং মনে দাগ লাগানো ব্যবহার এক নিমিষেই মানুষের মনে জায়গা করে নিতে পারার মত একজন বন্ধুসুভল এবং মানবতার প্রেমিক মানুষ আলী ভাই।
প্রতি বছর ৩১ শে জানুয়ারি উনার বাবা মায়ের নামের আয়শা মেডিকেল প্রতিষ্ঠানে ধনী গরীব ও এতিমের মিলনমেলায় যাওয়ার সুযোগ হয় আমার। এই বার যাওয়ার পর অবাক হলাম উনার এত্ত এত্ত ব্যস্ততার মাঝেও এতিমখানা ছাত্রদের সাথে এমন আন্তরিকতা বুফে খাওয়ার টেবিলের আপ্যায়ন এবং ভালোবাসা দেখে সত্যিই আমি আবির্ভূত হয়েছি।
এছাড়াও মানুষ মানুষের মানবতার সেবায় প্রতিনিয়ত যেভাবে নিজকে উজার করে যাচ্ছেন এর প্রতিদান স্বয়ং উপরওয়ালার কাছে পাবেন।
জাপান থেকে উচ্চ শিক্ষা নিয়ে দেশে ফেরা চট্টগ্রাম নগরীর জৈষ্ঠ ব্যবসায়ী, নোয়াপাড়া ইউনিয়নের কৃতি সন্তান মোহাম্মদ অালী ভাইয়ার এই নতুন নতুন উদ্যােগ সৃষ্টি দেশের মধ্যে অনন্য দৃষ্টান্ত।
আমাদের সমাজের অনেক বিত্তশালী লোক আছে আপনারাও আপনাদের অবস্থান থেকে ছোট ছোট দায়িত্ব নিয়ে অন্যের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন।
বদলে যাবে আমাদের এতিমের ভাগ্য
বদলে যাবে আমাদের সমাজ ব্যবস্তা
#কবুল_করার_মালিক_মহান_আল্লাহ
মন থেকে দোয়া করি বন্ধু আলী ভাই, আল্লাহ যেন তোমার নেক হায়াত দান করেন।
সমাজসেবক_লেখক ~নেছার আহমেদ খান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD