1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়ায় সংবাদ সম্মেলনে- মন্নান নির্বাচনে হত্যাকান্ডের জন্য কাউন্সিলর প্রার্থী রাজীব দায়ী - DeshBarta
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ কবি দ্বিজেন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাহিত্য সন্ধ্যা পটুয়াখালীর দশমিনায় জামাইয়ের অপমানে শাশুড়ীর আত্মহত্যা বাবা ও মেয়ের বিচারের দাবি। আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তসলিম উদ্দিন রানা ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ অপরিস্কার কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। গাইবান্ধার পলাশবাড়ীর সুলতানপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে অনিয়মের তদন্ত অনুষ্ঠিত বাস থেকে ২০ কেজি গাঁজাসহ আটক দুই নির্মাণ শিল্পকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে হাটহাজারীতে সাংবাদিক সম্মেলন।

পটিয়ায় সংবাদ সম্মেলনে- মন্নান নির্বাচনে হত্যাকান্ডের জন্য কাউন্সিলর প্রার্থী রাজীব দায়ী

  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫৮ পঠিত

পটিয়া( চট্টগ্রাম) প্রতিনিধি: পটিয়া পৌরসভা নির্বাচনে গত ১৪ ফেব্র“য়ারী ভোট চলাকালে বেলা ১২টায় গুলি বর্ষণ ও হত্যাকান্ডের ঘটনার জন্য কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল রাজীবকে দায়ী করছেন বর্তমান কাউন্সিলর আবদুল মন্নান।তিনি ১৮ ফেব্রুয়ারী

(বৃহস্পতিবার) পটিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের নিজ কাউন্সিলর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। লিখিত অভিযোগে তিনি জানান শান্তিপূর্ণভাবে ভোট চলাকালে সরওয়ার কামাল রাজীবের ইঙ্গিতে সংঘবদ্ধ অস্ত্রধারী সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে আমার ভাই আবদুল মাবুদকে হত্যা করে। এখন আমাকে প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছে। নির্মম গুলি ও চুরির আঘাতে আমি আমার ভাইকে হারিয়েছি, হয়তো আমিও নির্মমভাবে হত্যার শিকার হতে পারি। হত্যা মামলার বাদী হওয়ায় আমাকে নানান ভাবে হুমকি দেয়া হচ্ছে। তারপরও আমার শেষ নি:শ্বাস পর্যন্ত আমি ভাই হত্যার বিচারের দাবীতে সোচ্চার থাকব। যাকে নির্বাচিত বলা হচ্ছে সে কোন অবস্থাতে নির্বাচিত হতে পারে না। শান্তিপূর্ণ পরিবশে সাধারন ভোটাররা দীর্ঘ সারি ধরে ভোট দিতে আসলে অতর্কিতভাবে গুলি, ইট, পাটকেল নিক্ষেপ করতে থাকে। এসময় আমি বিব্রত হয়ে আমার এজেন্টদের নিয়ে কেন্দ্র থেকে বের হয়ে যায়। এ সুযোগে ভোটারদের ফিঙ্গার নিয়ে উঠপাখি প্রতীকে জোর করে ভোট ডাকাতি করা হয়। আমি তার জন্য দ্রুত আইনগত ব্যবস্থা নিতে যাচ্ছি।লিখিত বক্তব্যে তিনি আরো জানান, গত ১৫ বছর ধরে এ ওয়ার্ড থেকে নির্বাচন করে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসছি। এ দায়িত্ব পালন করতে গিয়ে আমার ওয়ার্ডের ভোটারদের শুধু ভোটার হিসেবে নয়, তারা আমার পরিবারের সদস্য হিসেবে আন্তরিকতা দেখিয়ে আসছে। তাদের ভালোবাসার বাধ ভাঙ্গা জোয়ারে ইর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ প্রার্থী সরওয়ার কামাল রাজীব নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটায়। সরওয়ার কামাল রাজীব দীর্ঘদিন ধরে কিশোরদের অস্ত্র, চাপাতি হাতে তুলে দিয়ে আমাদের ওয়ার্ডকে ত্রাস সৃষ্ঠি করেছে। তিনি কিশোর গ্যাং লিডার হিসেবে এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্ঠি করে।কাউন্সিলর আবদুল মান্নান কিশোর গ্যাংদের চিহ্নিত করে আইনের আওতায় আনার পাশাপাশি অতিদ্রুত এ ওয়ার্ডের নির্বাচন বাতিল করে পূনরায় নির্বাচনের দাবী জানিয়েছেন। সংবাদ সম্মেলনে আবদুল মন্নানের পরিবারের সদস্যরা ছাড়াওএলাকার লোকজন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD