1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
প্রাক্তন স্বর্নবিজয়ী অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রী প্রদত্ত ফ্ল্যাট ও পঁচিশ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রাক্তন স্বর্নবিজয়ী অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রী প্রদত্ত ফ্ল্যাট ও পঁচিশ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ ব্যুরো চীফ।

১৮ ফেব্রুয়ারি , ২০২১

আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে প্রাক্তন স্বর্নবিজয়ী তায়কোয়ানডো অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রী প্রদত্ত ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এ সময়ে যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন উপস্থিত ছিলেন।

ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক গ্রহণকালে প্রাক্তন স্বর্নবিজয়ী তায়কোয়ানডো অ্যাথলেট শাম্মী আক্তার
আবেগআপ্লূত হয়ে পড়েন। তিনি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট চির কৃতজ্ঞ। তিনি আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমাকে পঁচিশ লক্ষ টাকা ও একটি ফ্ল্যাট দিয়েছেন। এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়কে সার্বিক সহযোগিতার জন্যে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

এ সময়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখে দুঃখে সবসময় আমাদের খেলোয়াড়দের পাশেই থাকেন। তিনি ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক। করোনাকালেও আমরা খেলোয়াড়দের সর্বোচ্চ সহযোগিতা করেছি। আশা করি, ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, শাম্মী আক্তার দশম সাউথ এশিয়ান গেমসে তায়কোয়ানডোতে স্বর্ন পদক অর্জন করেন। তাঁর স্বামীর মৃত্যুর পর তিনি সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছিলেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে উঠে আসলে তা ক্রীড়া প্রতিমন্ত্রীর নজরে আসে এবং তিনি শাম্মী আক্তারকে তার কার্যালয়ে ডেকে বিস্তারিত খোঁজ খবর নেন। ক্রীড়া প্রতিমন্ত্রী তাঁর দুরবস্থার খবরটি মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD