1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে ৫মিনিটের ব্যবধানে একই স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৭ - DeshBarta
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন নাজিরহাট পৌর কমিটি অনুমোদন। ব্যাবসায়ী নজরুল ইসলামের জন্মদিন পালিত কবিতাঃ বাবা – জোয়াইরিয়া বিনতে আজিজ হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নির্দিষ্ট সময়ে আসছে না ডাক্তার, বাড়ছে রোগীর ভোগান্তি পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? বোয়ালখালী পৌরসভায় আগুনে পুড়ে গেছে ৩টি বসতঘর লোহাগাড়া ASP ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে মির পাড়া ব্রাদার হুড’র জয় বোয়ালখালীতে নতুন ইউএনও হিসেবে নিয়োগ পেলেন নাজমুন নাহার আনোয়ারা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম. নুরুল হুদা চৌধুরী এইচ টি ইমামে‘র মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চন্দনাইশে ৫মিনিটের ব্যবধানে একই স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৭

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২০ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় একই স্থানে পাঁচ মিনিটের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ৭ জন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানিপুল জানু মিয়ার বটতল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, চট্টগ্রামমূখী ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো- ড- ১১-০৬০৪) পিছন দিক থেকে আসা অপর একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। উল্টে যাওয়া ট্রাকের ভেতর আটকে পড়া চালক-হেলপার এবং শ্রমিকসহ পাঁচজনকে স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিকভাবে উদ্ধার করেন দৈনিক ইনফো বাংলা চন্দনাইশ প্রতিনিধি ও কোয়ালিটি টিভি চন্দনাইশ প্রতিনিধি এবং দোহাজারী হাইওয়ে থানার এসআই ফারুকের নেতৃত্বে একদল পুলিশ। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর প্রস্তুতি কালে একই স্থানে সড়ক দূর্ঘটনায় পতিত হয় চট্টগ্রামমূখি একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৭-৪৪১৩)। এতে আহত হন ঢাকার বাড্ডা সাতারকুল এলকার মৃত আহমদ হোসেনের ছেলে সিফাত (৩৬) ও আলাউদ্দিন দেওয়ানের ছেলে জাকির দেওয়ান (৪০)। তারা দোহাজারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রাইভেট কার আরোহী কালাম জানান পেছন দিক থেকে আসা একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশের নিচু খাদে চাকা পড়ে গেলে প্রাইভেট কারের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। আহতদের মধ্যে প্রাইভেটকার আরোহীদের নাম জানা গেলেও দূর্ঘটনাকবলিত ইট বোঝাই ট্রাকের আহতদের নাম জানা সম্ভব হয়নি। দূর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেট কার উদ্ধার করে দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে গেছে পুলিশ।

দোহাজারী সড়ক ও জনপথ বিভাগের উদাসীনতার কারনে পাঠানীপুল এলাকায় প্রায় প্রতিদিন সড়ক দূর্ঘটনা ঘটছে উল্লেখ করে স্থানীয়রা বলেন, “অপ্রশস্ত মহাসড়কের দুই পাশে সড়ক থেকে প্রায় ২ফিট নিচু ঝুঁকিপূর্ণ খাদগুলো দূর্ঘটনার অন্যতম কারন হলেও সড়ক বিভাগ অদৃশ্য কারনে নিশ্চুপ রয়েছে।” অনতিবিলম্বে ঝুঁকিপূর্ণ খাদগুলো ভরাট করে মহাসড়কের সাথে সমতল করার দাবি জানান স্থানীয়রা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD