1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
তথ্যমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

তথ্যমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩১ পঠিত

আশীষ মল্লিক: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপির সাথে ২২ ফেব্রুয়ারি রাত সাড়ে দশটার দিকে তার সরকারী বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন সাবেক ছাত্রনেতা ও সদ্য নির্বাচিত আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আশীষ মল্লিক, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সদস্য রফিকুল ইসলাম সোহান,মাওলানা রবিউল আলম সিদ্দিকী,সাবেক ছাত্রনেতা এডভোকেট নাজিম উদ্দিন, মোস্তাক আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম জেলার সাংগঠনিক সম্পাদক আশরাফুল আহমেদ
প্রমুখ।

এ সময় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি নবনির্বাচিত অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা আওয়ামী লীগের নিবেদিত প্রাণ হিসেবে ভূমিকা পালন করে আসছেন বলে জানান। একই সাথে আওয়ামী লীগের দুঃসময়ে চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগে প্রথম সারির নেতৃত্ব দিয়ে আসার কথাও তুলে ধরেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক ছাত্রনেতাদের অগ্রাধিকার দিয়ে আওয়ামী লীগের সকল উপ-কমিটি গঠন করার নির্দেশ দিয়েছিলেন। তারই নির্দেশে আওয়ামী লীগের দুঃসময়ে নেতৃত্ব দিয়ে আসা ছাত্রনেতাদের উপ-কমিটিতে স্থান দিয়ে মূল্যায়ণ করেছে বলে আমি মনে করি। এরই প্রমাণ আমাদের চট্টগ্রামের তসলিম উদ্দিন রানা।

মতবিনিময় শেষে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপিকে ফু্লেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য তসলিম উদ্দিন রানাসহ নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD