1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শঙ্খ নদীতে গোসল করতে নিখোঁজ হওয়া সেনা সদস্যের লাশ উদ্ধার - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শোক সংবাদঃ খাইরুল ইসলাম প্রকাশ (কালু) ত্যাগের উদ্ভাসিত একটি নাম মৃত্যুঞ্জয়ী বীর এস এম ইউসুফ – তসলিম উদ্দিন রানা তফসিল ঘোষণার পরে চন্দনাইশে প্রার্থীদের তৎপরতা। হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম আর নেই বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায় পবিপ্রবি ও ব্র্যাক’র মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ ও অব্যক্ত কিছু কথাঃ লায়ন মোঃ আবু ছালেহ্ দুমকিতে ১টন জাটকা ইলিশ আটক করে এতিমদের মাঝে বিতরন। মীরসরাইয়ে আন্তর্জাতিক কবি সমাবেশ সম্পন্ন : সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে বঙ্গবন্ধু স্বাধীনতা আন্দোলনের সূত্রপাত ঘটিয়েছিলেন -কথাসাহিত্যিক সেলিনা হোসেন

শঙ্খ নদীতে গোসল করতে নিখোঁজ হওয়া সেনা সদস্যের লাশ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১৭ পঠিত

মুহাম্মদ আফনান চৌধুরী, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম জেলার বাঁশখালী ও আনোয়ারা উপজেলার বিবিক্তকারী শঙ্খ নদীতে গোসল করতে নেমে নদীর স্রোতে নিখোঁজ হওয়া সেনা সদস্য মোহাম্মদ আসিফুল(২০)’র লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা।

সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেল ৫ টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন এই সেনা সদস্য। নিখোঁজ সেনাসদস্য আসিফুলের বাড়ি চট্গ্রামের হালিশহর এলাকায়। সে বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানা যায়,বাংলাদেশ সেনাবাহিনীর শীতকালীন মহড়ার অংশ হিসেবে শঙ্খ নদীর পাড়ে প্রশিক্ষণ নিতে আসে সেনাবাহিনীর একটি প্রশিক্ষণার্থী দল। সোমবার বিকেল ৫টার দিকে ঐ প্রশিক্ষাণার্থী দলের কয়েকজন সদস্য তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকার শঙ্খ নদীতে গোসল করতে নামলে মোহাম্মদ আসিফুল(২০) নামের এক সেনা সদস্য নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উদ্বার কার্যক্রম পরিচালনা করতে থাকে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শওকত বলেন, গতকাল শঙ্খ নদীতে একজন সেনা সদস্য নিখোঁজ হয়েছিল। আমাদের অপারেশন অফিসার দুলাল মিত্রের নেতৃত্বে ডুবরী ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে থাকে। আজ দুপুর ১২টা নাগাদ নিখোঁজ সেনা সদস্যের লাশাি উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD