1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শঙ্খ নদীতে গোসল করতে নিখোঁজ হওয়া সেনা সদস্যের লাশ উদ্ধার - DeshBarta
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ কবি দ্বিজেন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাহিত্য সন্ধ্যা পটুয়াখালীর দশমিনায় জামাইয়ের অপমানে শাশুড়ীর আত্মহত্যা বাবা ও মেয়ের বিচারের দাবি। আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তসলিম উদ্দিন রানা ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ অপরিস্কার কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। গাইবান্ধার পলাশবাড়ীর সুলতানপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে অনিয়মের তদন্ত অনুষ্ঠিত বাস থেকে ২০ কেজি গাঁজাসহ আটক দুই নির্মাণ শিল্পকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে হাটহাজারীতে সাংবাদিক সম্মেলন।

শঙ্খ নদীতে গোসল করতে নিখোঁজ হওয়া সেনা সদস্যের লাশ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৮ পঠিত

মুহাম্মদ আফনান চৌধুরী, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম জেলার বাঁশখালী ও আনোয়ারা উপজেলার বিবিক্তকারী শঙ্খ নদীতে গোসল করতে নেমে নদীর স্রোতে নিখোঁজ হওয়া সেনা সদস্য মোহাম্মদ আসিফুল(২০)’র লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা।

সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেল ৫ টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন এই সেনা সদস্য। নিখোঁজ সেনাসদস্য আসিফুলের বাড়ি চট্গ্রামের হালিশহর এলাকায়। সে বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানা যায়,বাংলাদেশ সেনাবাহিনীর শীতকালীন মহড়ার অংশ হিসেবে শঙ্খ নদীর পাড়ে প্রশিক্ষণ নিতে আসে সেনাবাহিনীর একটি প্রশিক্ষণার্থী দল। সোমবার বিকেল ৫টার দিকে ঐ প্রশিক্ষাণার্থী দলের কয়েকজন সদস্য তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকার শঙ্খ নদীতে গোসল করতে নামলে মোহাম্মদ আসিফুল(২০) নামের এক সেনা সদস্য নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উদ্বার কার্যক্রম পরিচালনা করতে থাকে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শওকত বলেন, গতকাল শঙ্খ নদীতে একজন সেনা সদস্য নিখোঁজ হয়েছিল। আমাদের অপারেশন অফিসার দুলাল মিত্রের নেতৃত্বে ডুবরী ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে থাকে। আজ দুপুর ১২টা নাগাদ নিখোঁজ সেনা সদস্যের লাশাি উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD