1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীর লাউকাঠীতে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, কান্নার আহাজারি। - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

পটুয়াখালীর লাউকাঠীতে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, কান্নার আহাজারি।

  • সময় সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১১১ পঠিত

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ঢেউখালী গ্রামের বাদল ধোপা, পিতাঃ সুভাষ ধোপার, বসতঘরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।জানাগেছে, ০১/০৩/২০২১ ইং তারিখ আনুমানিক রাত ১.০০ টার সময় অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। আগুনে ঘরের সম্পুর্ন মালামাল আসবাবপত্র বিছানা কাপড়চোপড় পুরে অসহায় পরিবারটির লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । বর্তমানে তিন ছেলেমেয়ে ও স্ত্রীকে নিয়ে পথে বসে গেলেন অসহায় গরীব দিনমজুর বাদল ধোপা। পরিবারটি খোলা আকাশের নিচে কিভাবে বসবাস করবে কি খাবে এচিন্তায় পুরে যাওয়া ঘরের খালি ভিটার ছাইয়ের দিকে তাকিয়ে মিডিয়ার সামনে কেঁদে ফেললেন। পরিবারটি আরও জানিয়েছেন, সমিতির মাধ্যমে লোন করে ঘরটি উঠিয়েছেন এখন কিভাবে সেই টাকা পরিশোধ করবেন দিন মজুর বাদল। তার স্ত্রী বলেন সকলের কাছে থেকে কিছু সাহায্য সহযোগিতা পেলে সন্তানদের খেতে দিতে পারবে।আর সরকারি ভাবে এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে সাহায্য সহযোগিতা পেলে একটু মাথা গোজার ঠাই তৈরি করতে পারবে নইলে খোলা আকাশের নিচেই থাকতে হবে।

স্থানীয় সুত্রে জানাগেছে, বাড়িতে কেহই ছিলো না পাশের বাড়ির লোকজন গভীর রাতে ভয়াবহ অগুন দেখতে পায় ততক্ষনে আগুনে সম্পুর্ন ঘরে ছরিয়ে পরে। কোন কিছুই রক্ষা করতে পারেনি তারা।পরে ফোনে খবর পেয়ে ছুটে আসেন বাদলের বাবা সুভাষ ধোপা কিন্তুু ততক্ষণে সবকিছু শেষ পুরে ছাই হয়েগেছে।

এবিষয়ে লাউকাঠী ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম বলেন, পরিবারটি নিতান্ত গরীব আমার কাছে ইউনিয়ন পরিষদে এসেছিলো তারা যাহাতে সকল ধরনের সাহায্য সহযোগিতা পেতে পারে সেই চেষ্টা অবশ্যই করবো।এবং পটুয়াখালী জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা চেয়ারম্যান বরাবর দরখাস্ত জমা দেওয়া হবে বলে জানান। ইউপি সদস্য আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি রাতে আমি জানতে পারিনি বেলা ১২ টার সময় আমাকে ফোনে একজন জানিয়েছেন আমি ঘটনাস্থলে যাব এবং ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি অবশ্যই সাহায্য সহযোগিতা থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD