1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার। - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

কক্সবাজারে নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার।

  • সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫৮ পঠিত

আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি

কক্সবাজারে কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ায় এক নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার বিকালে শহরের কুতুবদিয়া পাড়ায় এই ঘটনা ঘটে।
কক্সবাজার কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসারুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃতরা হলেন, উপ-পরিদর্শক নূরুল হুদা কনস্টেবল মুমিনুল মামুন ও মামুন মোল্লা।
তিনজনই কক্সবাজার মডেল থানায় কর্মরত ছিলেন।
কক্সবাজার সদর মডেল থানা সূত্রে জানা গেছে, তিন পুলিশ সদস্য সাদা পোশাকে মধ্যম কুতুবদিয়া পাড়ার রিয়াজ আহমদের বাড়িতে গিয়ে তার স্ত্রী রোজিনা আকতারকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই করে। চলে আসার পথে রোজিনা আকতার চিৎকার দিলে প্রতিবেশিরা এগিয়ে আসে। পালানোর সময় এক পুলিশ সদস্যকে আটক করে লোকজন। তবে অন্য দু’জন পালিয়ে যায়। পরে ৯৯৯ এ কল দিলে থানা পুলিশের একটি দল গিয়ে ওই পুলিশ সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তার স্বীকারোক্তি মতে অন্য দুইজনকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার জানান, এই ঘটনায় রোজিনা আকতার বাদি হয়ে রাতেই একটি মামলা করেছেন। আসামীদের আদালতে পাঠানো হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD