1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

চুনতিতে অভিযান চালিয়ে অবৈধ চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ

  • সময় বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৬২ পঠিত

লোহাগাড়া প্রতিনিধি:
চট্রগ্রামের লোহাগাড়ায় বনবিভাগ কতৃক অবৈধ চিরাই কাঠসহ একটি মিনিট্রাক জব্দ করেছে চুনতি বনবিভাগ। ২ মার্চ মঙ্গলবার সকাল ৬টার দিকে এ অভিযান চালানো হয়েছে।অভিযানে নেতৃত্ব দেন চুনতি বনরেঞ্জ কর্মকর্তা মোঃ শাহিনুর রহমান বিপ্লব ও সাতগড় বিট কর্মকর্তা মোঃ মাসুদ পারভেজ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ সফিকুর রহমানের নির্দেশে চুনতি রেঞ্জের আওতাধীন চুনতি বনরেঞ্জ কর্মকর্তা মোঃ শাহিনুর রহমান ও সাতগড় বনবিট কর্মকর্তা মোঃ মাসুদ পারভেজের নেতৃত্বে বনবিভাগের একটি টিম চট্টগ্রাম —কক্সবাজার মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া এলাকায় অভিযান চালিয়ে অবৈধ বিভিন্ন রকমের চিরাই কাঠসহ একটি মিনি ট্রাক ( ঢাকা মেট্রো — ন ১৭—৮৭৯০) জব্দ করে। এ ব্যাপারে বনআইনে মামলা রুজু করা হয় এবং জব্দকৃত কাঠ ও গাড়ি বনবিভাগের হেফাজতে রয়েছে বলে জানা গেছে। এলাকাবাসীর দাবী পরিবেশ রক্ষা করতে লোহাগাড়ার পদুয়া,চরম্বা,আধুনগর,চুনতি, বড়হাতিয়া, পুঠিবিলায় অবৈধভাবে গড়ে উঠা সকল করাতকল বন্ধ করে অবৈধ কাঠ ব্যবসায়ীদের আইনের আওতায় নেওয়ার জন্য জোর দাবী জানাচ্ছে সংশ্লিষ্ট ইউনিয়ন কাছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD