1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার, নারী পুরুষ সহ আটক ৩. - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার, নারী পুরুষ সহ আটক ৩.

  • সময় বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১১৫ পঠিত

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মহিষকাটা এলাকায় অভিযান চালিয়ে একজন নারী ও দুইজন পুরুষ মাদক কারবারীকে আটক করেছে মির্জাগন্জ থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে , বুধবার (৩’রা মার্চ-২০২১ ইং) তারিখ আনুমানিক রাত ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে , মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ,এম, মহিবুল্লাহ’ র নের্ত্বতে এস,আই কামরুল হাসান, এ,এস,আই, মাহবুবুর রহমান, এ,এস,আই (নিঃ) মোঃ আলী হোসেন, নারী পুলিশের কং ৮০৫/ রিমা সহ পুলিশের একটি অভিযানিক দল উপজেলাধীন মহিষকাঠা এলাকা বাজার সংলগ্নে অভিযান চালিয়ে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা সহ তিন মাদক কারবারী কে আটক করেন। আটকৃত মাদক কারবারীরা হলেন, মোঃ আবু জায়েদ গাজী (৩৮), ও তার স্ত্রী মোসাঃ রোকসানা বেগম (৩৫), লক্ষীপুর থানার সমসেরাবাদ গ্রামের বাসিন্দা আবু তাহের গাজীর ছেলে ও পুত্রবধু। অপর একজন আসামি মোঃ সগির হাওলাদার, মির্জাগঞ্জ থানার ঝাটিবুনিয়া গ্রামের বাসিন্দা মৃত মোতালেব হাওলাদারের ছেলে।

এবিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এইচ,এম মহিবুল্লাহ জানান, আটককৃত আসামি মাদক কারবারীদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা হয়েছে।তিনি আরও জানান, আসামিদের মির্জাগঞ্জ উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD