1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে? - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

পাগলী জানেনা ফুটপাতে জন্ম নেয়া নবজাতক শিশুটির বাবা কে?

  • সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৭১ পঠিত

শিরোনাম দেখে ভাবছেন পাগলী কি করে নবজাতক শিশুর জন্ম দিয়েছে? হ্যাঁ এমনটাই ঘটেছে নগরীর বন্দর থানা এলাকায়। কোন এক নরপিচাশের বিকৃত যৌন লালসার স্বীকার এক অসহায় মানসিক প্রতিবন্ধী নারীর গর্ভে আসে এই নিস্পাপ শিশুটি ! কিন্তু পাগলী জানেনা কে শিশুটির বাবা? পাগলীটা মা হয়েছে, বাবা হয়নি কেউ! নগরীর বন্দর থানা এলাকার আর্মি এম্বারকেশন এর সামনে ফুটপাতে পরে থাকা মুমূর্ষ অবস্থায় নবজাতক শিশু ও তার গর্ভধারিনী মানসিক প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে বন্দর থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার ০৪ মার্চ সকাল ০৮.০০ টার সময় বন্দর থানা এলাকার আর্মি এম্বারকেশন এর সামনে ফুটপাত থেকে নবজাতক শিশু ও তার মাকে উদ্ধার করে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছে।

উদ্ধারকারী এএসআই মোঃ আমান উল্ল্যাহ বলেন, সকাল ৮ টার দিকে ডিউটিকালীন সময়ে বন্দর থানা এলাকার আর্মি এম্বারকেশনের সামনে ফুটপাতে পরে থাকা মুমূর্ষ অবস্থায় নবজাতক শিশু ও তার গর্ভধারিনী মানসিক প্রতিবন্ধী নারীকে উদ্ধার করি পরে বন্দর থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) এর সার্বিক নির্দেশনায় টিম বন্দর থানার ঐকান্তিক প্রচেষ্টায় মুমূর্ষ মা ও নবজাতক শিশুকে দ্রুত চিকিৎসা সেবা দেয়া হয়। বর্তমানে উদ্ধারকৃত নবজাতক শিশু ও তার মা আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছে। মহান সৃষ্টি কর্তার কৃপায় মা ও শিশু দুইজনই এখন সুস্থ আছে। নবজাতক শিশুটি এবং তার অসহায় মায়ের দ্রুত সুস্থতা কামনা করছি।

তিনি আরও বলেন, হতভাগ্য নবজাতক শিশুটির এই পৃথিবীতে আসা ছিল অত্যন্ত হৃদয় বিদারক। কোন এক নরপিচাশ তার বিকৃত যৌন লালসা চরিতার্থ করতে গিয়েই এক অসহায় মানসিক প্রতিবন্ধী নারীর গর্ভে আসে এই অবুজ ও নিস্পাপ শিশুটি। আসুন আমরা সবাই এই শিশুটির দিকে মানবতার হাত বাড়াই। ঘৃনা-ভৎসনা বিহীন আদর স্নেহ আর ভালবাসায় ঘেরা সুন্দর এক পৃথিবীতে এই হতভাগ্য শিশুটিকে বেড় উঠার সুযোগ করে দিই। মানবতার জয় হোক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD