1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখা কমিটি অনুমোদন - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখা কমিটি অনুমোদন

  • সময় শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১৮৩ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ

কাতারে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ শাখা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

৩ মার্চ (বুধবার) সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম এবং সাধারণ সম্পাদক সাকির মজুমদার স্বাক্ষরিত একটি পত্রে কমিটির অনুমোদন দেওয়া হয়।

ছাত্রলীগ নেতা আশরাফ হোসেন কে সভাপতি ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আহাদ চৌধুরী কে সাধারণ সম্পাদক করে কাতার শাখার ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন,সিনিয়র সহ সভাপতি – মােস্তাক আহমদ জুয়েল খাঁন।
সহ সভাপতি – আব্দুল্লা আল আমিন সায়েল, এমাদুল ইসলাম, কাউছার মিয়া, জাকির আহমদ, তােফায়েল আহমদ মোর্শেদ, জোবেল আহমদ ইনু, মােহাম্মদ হাসান আহমদ, নাজমুল ইসলাম।
যুগ্ম সাধারণ সম্পাদক -এনামুল হক রাসেল, শেখ এ আর মামুন,তােফায়েল আহমদ তুহিন, মাশরুল আহমদ, মােঃ ফখরুদ্দীন রাব্বি।
সাংগঠনিক সম্পাদক – রফিক মাহমুদ, শাহরিয়ার আলম, কামরান আহমদ কিবরিয়া,লিংকন দে।
দপ্তর সম্পাদক – রাসেল আহমদ, প্রচার সম্পাদক – মাসুম মিয়া।
সদস্য – ফয়সল আহমদ, আহমেদ হাসান।

অনুমোদিত বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখার সভাপতি আশরাফ হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে দ্বারে দ্বারে পৌঁছে দিতেই এ সংগঠনের যাত্রা। আমরা প্রবাসী হলেও দেশমাতৃকার ভালোবাসা আমাদের হৃদয়ে। আমরা প্রবাসেও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংঘবদ্ধভাবে কাজ করতে চাই।
এছাড়া বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করারও পরিকল্পনা আছে আমাদের।

সাধারণ সম্পাদক আবদুল আহাদ চৌধুরী বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখা কমিটি অনুমোদন দেওয়ার জন্য
কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম, সহ সভাপতি সাইফুল আহমদ ছফু ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার সহ কেন্দ্রীয় কমিটির সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন,আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশের কল্যাণে কাজ করে যেতে চাই।
এসময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মালেক আহমদ ও দোহা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরী সহ বৃহত্তর সিলেট আওয়ামী যুব পরিবার কাতার এর সর্বস্তরের নেতৃবৃন্দদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD