1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ

  • সময় রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩৭ পঠিত

ঐতিহাসিক ৭ই মার্চ পালন ও আনন্দ উদযাপন করেছে রামু থানা পুলিশ

রামু প্রতিনিধিঃ

বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টারের নিদের্শে রামু থানা প্রশাসনের ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপনের আয়োজন করা হয়েছে।

আজ ৭ই মার্চ বুধবার বিকেল ৪:৩০ মিনিটের সময় রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজমিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্টিত হয়। অনুষ্টিত আনন্দ উৎসব ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং) জনাব মশিউর রহমান মন্ডল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রামু উপজেলা নিবার্হী অফিসার বাবু প্রণয় চাকমা, প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং) জনাব মশিউর রহমান মন্ডল,অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুল আলম মন্ডল,বীর মুক্তিযুদ্ধা নুরুল হক,সুজন সভাপতি মাষ্ঠার মোহাম্মদ আলম,রামু ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম। পরাধীনতার শৃঙ্খল ভেঙে মুক্তিকামী জনগণকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে সেই ভাষণ ছিল এক মহামন্ত্র।
একটি ভাষণ কীভাবে গোটা জাতিকে জাগিয়ে তোলে, স্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে উৎসাহিত করে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ তার অনন্য উদাহরণ।বক্তারা অারো বলেন, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করাই ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন। মহান এ নেতার সে স্বপ্ন পূরণে আমাদের অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘রূপকল্প-২০২১’ ও ‘রূপকল্প-২০৪১’ ঘোষণা করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সন্ধিক্ষণে এসব কর্মসূচি বাস্তবায়নে দলমত-
নির্বিশেষে সকলকে নিজ-নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে।

তাছাড়া রামু থানা পুলিশের আয়োজিত আনন্দ উৎসব ও আলোচনা সভায় রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালা উদ্দিন, বীরমুক্তিযোদ্বা জাফর আলম চৌধুরী, সিরাজুল হক রেজা, মুক্তিযোদ্ধা রণধীর বড়ুয়া, মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, মমতাজ আহমদ, মাষ্টার মোঃ আলম, রামু উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুচ রানা চৌধুরী, সাংবাদিক নীতিশ বড়ুয়া,খালেদ শহীদ,আব্দুল্লাহ আল মামুন, সোয়েব সাইদ, হাসান তারেক মুকিম, আল মাহমুদ ভূটৃো, হাফেজ মাওলানা আবুল মন্জুর, ওবাইদুল হক নোমান, মাষ্টার নাসির উদ্দিন, আব্দুল মালেক শিকদার,আনিস নাইমুলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এছাড়া ৭ই মার্চ উপলক্ষে কেক কেটে আনন্দ উদযাপনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা। এরপর পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD