1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গাজীপুরে শিশুকে অটোরিকশা থেকে নামিয়ে দেওয়ায় দুপক্ষের মধ্যে মারামরি - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

গাজীপুরে শিশুকে অটোরিকশা থেকে নামিয়ে দেওয়ায় দুপক্ষের মধ্যে মারামরি

  • সময় রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৫৫ পঠিত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় তেলিহাটি ইউনিয়নের সাইঠালিয়া গ্রামে শিশুকে অটোরিকশা থেকে নামিয়ে দেওয়ার জেরে আলামিন ২৫ কে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠেছে একই এলাকার মিঠুন ৪০ ও তার স্ত্রী খুকি আক্তার ৩০ এর বিরুদ্ধে।

গত ৩ই মার্চ বুধবার আনুমানিক ৩ ঘটিকার সময় উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাইঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত আলামিন এর পিতা কফিল উদ্দিন (৫২) জানান,ঘটনার দিন আমার ছেলে আলামিন অটোরিকশা যুগে বাজারে সবজি নিয়ে যাওয়ার সময় অভিযুক্ত মিঠুন এর ছেলে রেদোয়ান (৭) দৌড়ে এসে চলন্ত অটোরিকশার পিছনে জ্বোলে দুষ্টামি শুরু করলে,দুর্ঘটনা এড়াতে আলামিন তাকে রিকশা থেকে নামিয়ে দেয়।
রেদোয়ানকে রিকশা থেকে নামিয়ে দেওয়া দেখে অভিযুক্ত মিঠুন ও তার স্ত্রী আখি আক্তার বাশের লাঠি নিয়ে আলামিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আলামিন গালিগালাজ করতে নিষেধ করায় তার উপর ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা এলোপাথাড়ি মারধুর শুরু করে। মারধুরের একপর্যায়ে আলামিনের চুল ধরে দেয়ালে আঘাত করে মাথা পাঠিয়ে দেন।এসময় আলামিন এর চিৎকার শুনে পাড়াপ্রতিবেশিরা তাকে উদ্দার করে আমাকে খবর দিলে আমি তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যাই।
তিনি আরও বলেন,আমার ছেলের মাথা ফাঠিয়ে তারা নিজেদের শরীর নিজেরা কেটে রক্তাক্ত করে আমার ছেলে,ভাতিজা ও রিকশাচালক সহ ৬ জনকে আসামি করে থানায় মিথ্যা অভিযোগ করে।

এ ঘটনায় আহত আলামিন বলেন আমি ক্ষেত থেকে সবজি তুলে অটোরিকশা করে বাজারে নিয়ে যাওয়ার সময় অভিযুক্ত মিঠুন এর ছেলে রিকশার পিছনে জ্বোলতে শুরু করে,আমি রিকশা থামিয়ে হাতে ধরে তাকে রিকশা থেকে নামিয়ে দেই।এদেখে মিঠুন ও তার স্ত্রী আমাকে গালিগালাজ করতে করতে রিকশার দিকে এগিয়ে আসে।পরে আমি তাকে গালি দিতে নিষেধ করায় সে এবং তার স্ত্রী আমাকে মারতে মারতে দেয়ালে ঠেকিয়ে চুলে ধরে দেয়ালে মাথা ঠুকাতে থাকে।পরে আমি আর কিছু জানি না।

এ ঘটনায় আহত আলামিন এর পিতা কফিল উদ্দিন ৫২ বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

এ ঘটনার প্রত্যক্ষ দর্শীরা জানান, মিঠুন ও তার স্ত্রী এলাকার উশৃঙ্খল, দাঙ্গাবাজ,খুবই ঝগড়াটে ও খারাপ প্রকৃতির লোক। সামান্য কিছু হলেই অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি নিয়ে মারামারি করতে আসে।ঘটনার দিন আলামিন তার ছেলেকে অটোরিকশা থেকে নামিয়ে দেওয়ায় তারা (মিঠুন ও তার স্ত্রী) আলামিনকে মেরে মাথা ফাটিয়ে দেয়। পরে আমরা মিঠুন ও তার স্ত্রীর হাত থেকে আলামিনকে রক্ষা করি এবং মিঠুন ও তার স্ত্রীকে সুস্থ্য অবস্থায় বাড়ি পৌঁছে দেই।

এদিকে অভিযুক্ত মিথুন জনতাবদ্ধে হত্যার চেষ্টা,শ্লীলতাহানি ও হত্যা করার হুমকি দেওয়ার অভিযোগ এনে উক্ত এলাকার মোঃ আলামিন(২৮) পিতা-মোঃ কফিল,মোঃ মাসুদ(৩০) পিতা- মোঃ সাহাবুদ্দিন, মোস্তফা(৩৫) পিতা- মৃত নুরুল ইসলাম, মোঃ বিল্লাল(৩৪) পিতা- মৃত লেয়াকত আলী,মোঃ রফিক(৩৬) পিতা-মোঃ লতিফ,আশাদ(৩৭) পিতা- মৃত আব্দুল এর নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।মামলা নং ১০,১৫৯।

এ ঘটনার অভিযুক্ত মিঠুন এর সাথে যোগাযোগ করতে তার বাড়িতে গেলে তার স্ত্রী বাড়ির ভিতর থেকে বলেন তিনি বাড়িতে নেই।তার স্ত্রীকে এ বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন আমি কিছু জানি না।
এ সংবাদ লেখার আগে মিঠুন এর সাথে বার বার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হই।

এ বিষয়ে শ্রীপুর থানার এস আই সাদেকুর রহমান বলেন, থানায় মামলা হয়েছে।আসমীদের গ্রেফতার এর চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD