1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কাতারে চট্টগ্রাম সমিতির আংশিক কমিটি ঘোষণা - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

কাতারে চট্টগ্রাম সমিতির আংশিক কমিটি ঘোষণা

  • সময় শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১১২ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ চট্টগ্রাম সমিতি কাতার এর নতুন কমিটি ঘোষণা – নেতৃত্বে দক্ষ ও ক্লিন ইমেজের কুশলীরা, অবশেষে সকল জল্পনা-কল্পনার ইতি টেনে বিগত কয়েকমাসের আলোচনা, পর্যালোচনা শেষে গতকাল ১১-০৩-২০২১ ইং সন্মেলনের মাধ্যমে অনেক প্রতীক্ষিত চট্টগ্রাম সমিতি কাতার এর কার্যনির্বাহী পদে সর্বসম্মতিক্রমে রফিকুল ইসলাম হেলাল (সিআইপি) সভাপতি, নুর মোহাম্মদ (নুর) সাধারণ সম্পাদক ও নুরুল আবছার বাবুলকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়ে নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন সার্চ কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্বা জনাব ওমর ফারুক চৌধুরী। আগামী দুই বছর তাঁরা এই পদে দায়িত্ব পালন করবেন। এসময় আরো উপস্থিত ছিলেন অন্যান্য সার্চ কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শামশুল আলম সিআইপি, বিশিষ্ট ব্যাংকার মোহাম্মদ মোসলেম উদ্দিন, ইউসুফ সিকদার, হাসান বিল্লাহ, শাহনেয়াজ চৌধুরী, মেরাজ আহমেদ প্রমুখ। মহামারী পরবর্তী সময়ে সকলের সাথে আলাপ আলোচনার মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়ার কথা উল্লেখ করা হয়।

গত ১১ মার্চ রাতে সংগঠনের এক সভায় এই চূড়ান্ত সিদ্ধান্ত কাতারে কর্মরত বাংলাদেশের বিভিন্ন টিভি ও সংবাদপত্র প্রতিনিধিদের জানানো হয়। ইতিপূর্বে জুম অনলাইন প্লাটফর্মে সবার সাথে পুনরাবৃত্তি আলোচনা হলেও করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে গণজমায়েত উপর স্থানীয় বিধিনিষেধের কারণে ইচ্ছে থাকলে সবাইকে গতকালকে কমিটি ঘোষণার বিশেষ অধিবেশনে উপস্থিত করানো সম্ভব হয়নি।

কাতার প্রবাসী চট্টগ্রামের মানুষের পাশে থাকার প্রত্যয় নিয়ে ও বিশেষকরে সুবিধাবঞ্চিতদের কল্যাণে সংগঠনকে অধিকতর কল্যাণমুখি করার লক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন কাতারের স্বনামধন্য ব্যবসায়ী ও সদ্য নির্বাচিত সভাপতি জনাব রফিকুল ইসলাম হেলাল (সিআইপি)। তিনি আরো যোগ করে বলেন সাধারণ প্রবাসীরা আমাদের কাছে নয় বরং আমরা তাদের কাছে পৌঁছার চেষ্টা মাথায় নিয়ে কাজ করবো, ইনশাল্লাহ । তাত্ক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ (নুর) বলেন চট্টগ্রাম সমিতি কাতার গঠনের একজন রুপকল্পক ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমি। আবারও কাতার প্রবাসী চট্টগ্রামবাসিরা আমাকে সেই দায়িত্ব অর্পণ করেছে এবং আমিও কাতারে চট্টগ্রাম প্রবাসীর কল্যাণে কাজ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তিনি এই লক্ষে চট্টগ্রামের সকল কাতার প্রবাসীদের এক ছাতার নীচে সঙ্ঘবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

শেষে নির্বাচিতদের ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের অন্যান্যরা। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD