1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিশ্বনাথের অলংকারীতে ফ্রী চক্ষু ক্যাম্প সম্পন্ন। - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

বিশ্বনাথের অলংকারীতে ফ্রী চক্ষু ক্যাম্প সম্পন্ন।

  • সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৫২ পঠিত

আজিজুর রহমানঃ- সিলেটর বিশ্বনাথের অলংকারী গ্রামের আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিক এর উদ্যোগে গরিব ও অসহায় রোগীদের জন্য বিনামূল্যের চক্ষু ক্যাম্পের আয়োজন সুসম্পন্ন হয়েছে। ২৫ শে মার্চ রোজ বৃহস্পতিবার হাজী আব্দুল মছব্বিরের বাড়িতে সকাল ৯ ঘটিকা থেকে দুপুর ২ ঘটিকা পর্যন্ত ২০০ জন রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়, যার মধ্যে ৩০ জন রোগীকে চিকিৎসকদের তত্বাবধানে বিনামূল্যে ছানি কাটার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ৭০ জন রোগীকে চশমা প্রদান করা হয় এবং বাকিদের মধ্যে অন্যান্য প্রয়োজনীয়াদি ঔষধ বিতরণ করা হয়।

উক্ত চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে করোনা প্রকুপ বাড়ায় সল্প পরিসরে একটি আলোচনা সভার আয়োজন করা হয় এতে অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির প্রচার সম্পাদক মনোয়ার হোসেনের পরিচালনায় হাজী আব্দুল মছব্বিরের সভাপতিত্বে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত পরিবেশন করেন ইমরান হোসেন (ঢ,বি ইতিহাস ৩য় বর্ষ)। স্বাগত বক্তব্য প্রদান করেন আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট এর ট্রাস্টি, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ শামসুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামিম মুসা, উপস্থিত ছিলেন অত্র এলাকার কৃতি সন্তান বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্য,সমাজসেবক
ডাঃ মোঃ জহিরুল ইসলাম (অচিনপুরি)
সহযোগী অধ্যাপক ও চক্ষু বিশেষজ্ঞ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট সাংবাদিক ও লেখক, কবি নাজমুল ইসলাম মকবুল,৭নং ওয়ার্ড সদস্য ওদুদ মিয়া,
অলংকারী পৌদনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা চৌধুরী, অলংকারী জামে মসজিদ এর ইমাম হযরত মওলানা মোঃ সাইফুল ইসলাম,অলংকারী জামে মসজিদের ক্যাশিয়ার হাজী মোঃ গিয়াস উদ্দিন
যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী হাজী তুরাব আলী, অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি রাসেল মিয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন ইমন, সহ-প্রচার সম্পাদক হুসাইন উদ্দিন ও প্রমুখ।

উক্ত চক্ষু ক্যাম্পে সহযোগিতা করেছেন অলংকারীর শাহ আব্দুল আজিজ সাহেবের পরিবারবর্গ (বিশেষ ভাবে শাহ নিজাম উদ্দিন,যুক্তরাজ্য প্রবাসী ) এবং যুক্তরাজ্য প্রবাসী মোঃ আনোয়ার হোসেন,চাম্পা বেগম দম্পতি ও অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD