1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খালি গায়ে ছবি তুললেন আলিয়া ভাট - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

খালি গায়ে ছবি তুললেন আলিয়া ভাট

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৫০ পঠিত

জান্নাত মীর নিজস্ব প্রতিবেদকঃ

বলিউডে অভিষেকের পর থেকেই একের পর এক চমক সৃষ্টি করে যাচ্ছেন বলিউড তারকা আলিয়া ভাট। গত বছরেও ‘উড়তা পাঞ্জাব’ ও ‘ডিয়ার জিন্দেগী’ ছবি দিয়ে আলোচনা সৃষ্টি করেছিলেন ২১ বছর বয়সী এই তারকা। তবে এবার আবারও সংবাদের শিরোনাম হলেন আলিয়া।
জানা গেছে, ভারতের বিখ্যাত চিত্রগ্রাহক ডাব্বু রাত্নানির একটি ফটোশুটে সম্প্রতি অংশ নিয়েছিলেন আলিয়া। সেখানে অর্ধনগ্ন হয়ে বিড়াল কোলে নিয়ে পোজ দেন তিনি। আর সেই ছবিই ছড়িয়ে পড়েছে ইন্টারনেটজুড়ে। জন্ম দিয়েছে তুমুল আলোচনার। ক’দিন আগেই আমেরিকান এক আলোকচিত্রীর ক্যামেরায় একই ধরনের পোজ দিয়ে আলোচিত ছিলেন বলিউডের আরেক সুন্দরী ক্যাটরিনা কাইফ। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো এবার মজেছে আলিয়াতে।

এ বিষয়ে ডাব্বু বলেন, আলিয়াকে একটু বোল্ড রুপে তুলে ধরার জন্যেই এমন পন্থা অনুসরণ করেন তিনি। আর আলিয়ার ভাষ্য, শিল্প সবসময়ই সুন্দর। সেটি কে কেমন করে ফুটিয়ে তুলতে পারে সেটাই দেখার বিষয়। এই ফটোশুট নাকি তাকে খুব আত্মতৃপ্তি দিয়েছে।

ডাব্বু রাত্নানির ফটোশুটে আলিয়াই প্রথম নয়। এর আগেও দীপিকা, আনুশকা, ক্যাটরিনা, ঐশ্বরিয়া ও মাধুরীর মতো নায়িকাদের সাথে কাজ করেছিলেন ডাব্বু

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD