1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজারে নগদের কোটি টাকাসহ গ্রেফতার-৩।। - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

কক্সবাজারে নগদের কোটি টাকাসহ গ্রেফতার-৩।।

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪৬ পঠিত

আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি।।

নগদের এক কোটি টাকাসহ টাঙ্গাইল থেকে পালিয়ে কক্সবাজারে আসা ৩ কর্মচারিকে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইলের মধুপুরের মির্জাবাড়ির (ব্রাহ্মণবাড়ি) আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪), মির্জাবাড়ির তবানি টেকি এলাকার আবদুল হামিদের ছেলে নুরুল ইসলাম (২৫) ও দরি হাসিল এলাকার আবদুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪)।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে শহরের কলাতলীর সেন্টমার্টিন রিসোর্ট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি বলেন, নগদ-বিকাশের দোকান থেকে ১ কোটি টাকাসহ তিন কর্মচারি পালিয়ে যাওয়ার অভিযোগে টাঙ্গাইলের ঘাটাইল থানায় মামলা করেন দোকানের মালিক মো. মহিউদ্দিন সুমন।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে একদল পুলিশ শহরের কলাতলী সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তিন কর্মচারিকে গ্রেফতার করা হয়েছে। তারা ৯৮ লাখ টাকা আত্মসাতের কথা স্বীকার করেছে।

আইনি প্রক্রিয়ার মাধ্যমে গ্রেফতারকৃতদের টাঙ্গাইলে পাঠানো হবে বলে জানা গেছে।।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD