1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পিরোজপুর জেলার ইন্দুরকানীতে মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মুয়াজ্জিনের মৃত্যু - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

পিরোজপুর জেলার ইন্দুরকানীতে মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মুয়াজ্জিনের মৃত্যু

  • সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪৭ পঠিত

কামরুল ইসলাম ইন্দুরকানী প্রতিনিধি ঃ

পিরোজপুর জেলার ইন্দুরকানীতে মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে।
বুধবার (৭ এপ্রিল) উপজেলা গাবগাছিয়া গ্রামের মৃত কাশেম আলী শিকদারের ছেলে আঃ আজিজ শিকদার (৫৮) নিজ বাড়ি জামে মসজিদে মাগরিবের আজান দিতে গিয়ে মাইকের মাউথ ধরলে মাউথে বিদ্যুৎ থাকায় সে বিদ্যুৎয়াতী হয়ে মসজিদের ফ্লোলরে পড়ে যান। পরে মুসল্লিরা এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত আঃ আজিজ শিকদার তিন ছেলে ও স্ত্রী রেখে যান।

মৃত আজিজ শিকদারের ভাই আবুল শিকদার বলেন, ভাই আযান দিতে গেলে আজানের শব্দ না পেয়ে মসজিদের ভিতরে গিয়ে মাউথ বুকের উপরে ধরা ফ্লোলরে দেখতে পেয়ে মেইনসুইজ বন্ধ করে তাকে হাসপাতালে নিয়ে যাই। ভাই কে বাঁচাতে পারলাম না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD