1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজারে র‌্যাবের সাথে গোলাগুলিতে মাদক কারবারী আহত; অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার। - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

কক্সবাজারে র‌্যাবের সাথে গোলাগুলিতে মাদক কারবারী আহত; অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার।

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৫০ পঠিত

আব্দুর রাজ্জাক বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের লিংকরোড এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের সাথে গোলাগুলিতে একজন অস্ত্রধারী মাদক কারবারী আহতসহ দুইজন অস্ত্রধারী মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় ১ টি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড তাজা কার্তুজ ও ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামীরা হলেন, মেহেদী হাসান বাবু (১৭) কক্সবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ মুহুরীপাড়া এলাকার মোঃ আবদুল্লাহর ছেলে এবং মোঃ তারেকুল ইসলাম (১৯) কক্সবাজার জেলার রামু থানাধীন কাইম্যারঘোনা এলাকার আবদুল করিমের ছেলে।
বৃহস্পতিবার ৮ এপ্রিল বিকাল ৩ঃ১৫ মিনিটের সময় জেলার সদর থানাধীন লিংকরোড এলাকায়
অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিঃ সহকারী পুলিশ সুপার,মোঃ আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার সদর থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লিংকরোড এর মেরিন সিটি কমপ্লেক্সের সামনে অভিযান চালানো হয় এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ অস্ত্রধারী মাদক কারবারীরা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলিবর্ষণ শুরু করে । র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মাদক কারবারী মেহেদী হাসান বাবুকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানা গেছে।।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD