1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গাইবান্ধায় জুয়ারিকে গ্রেপ্তারের খবর প্রচার করায় সাংবাদিককে বেদম মারপিট - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

গাইবান্ধায় জুয়ারিকে গ্রেপ্তারের খবর প্রচার করায় সাংবাদিককে বেদম মারপিট

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৯ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধায় জুয়ারিকে গ্রেপ্তারের খবর প্রচার করায় রংপুর সংবাদ ও কেটিভির সাংবাদিক সুমন মন্ডলকে লাঠি ও লোহার রড দিয়ে বেদম মারপিট করে গুরুতর জখম করেছে জুয়ারি লিটন,নজমল,সেলিম গং-রা। এসময় সুমনের ব্যবহৃত মোটরসাইকেলটি ভাংচুর করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা অাহত সুমনকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়। এ্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক সুমন মন্ডলের উপর বর্বরোচিত হামলায় জেলা জুড়ে সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় সাংবাদিক নেতারা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

প্রকাশ,গাইবান্ধা সদর উপজেলার অারিফখা গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে কুখ্যাত জুয়ারু লিটন মিয়া (৪৫), নাজমুল (৩৫) সেলিম (৩২) গত ৬ এপ্রিল বিকেল ৪ টায় শ্যামপুর এলাকার খোলা মাঠে প্রকাশ্যে তাসের (কাটাকাটি) জুয়া খেলছিল। সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলারত অবস্থায় ৬ জনকে গ্রেপ্তার করে। এখবর রংপুর সংবাদ ও কেটিভির গাইবান্ধা প্রতিনিধি সুমন মন্ডল প্রচার করে। এর জের ধরে অাজ বৃহস্পতিবার ৮ এপ্রিল সকাল সাড়ে ১১ টায জুয়ারু লিটন, সেলিম, নাজমুল হক সংঘবদ্ধ হয়ে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সামনে সাংবাদিক সুমন মন্ডলের উপর বাঁশের লাঠি, লোহার রডসহ ১৪ জনের একটি দল অর্তকিত হামলা চালিয়ে বেদম মারপিট করতে থাকে। এসময় সুমন মন্ডলের হাটুর নিচে,পিটে লাঠি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় সাংবাদিক সুমনের আত্ম চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা তার ব্যবহৃত ভিডিও ক্যামেরা,মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। স্বানীয়রা সাংবাদিক সুমনকে অাহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়।

এখবর দ্রুত ছড়িয়ে পড়লে জেলা জুড়ে সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন।

আর এরই প্রতিবাদে সন্ধায় পলাশবাড়ী প্রেসক্লাবে এক প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা কুখ্যাত জুয়ারু লিটন গং-দের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান। এব্যাপারে সাংবাদিক সুমন অভিযুক্ত লিটন গংদের নামে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD