1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে লকডাউনের ৪র্থ দিনে চন্দনাইশে জরিমানা ও মাস্ক বিতরণ - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

চন্দনাইশে লকডাউনের ৪র্থ দিনে চন্দনাইশে জরিমানা ও মাস্ক বিতরণ

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১১৫ পঠিত

মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ

চন্দনাইশে লকডাউনের ৪র্থ দিন গতকাল ৮ এপ্রিল দোহাজারী পৌরসভা সদর এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ হাজার ৫০ টাকা জরিমানা করেন।
করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৫ এপ্রিল সকাল ৬টা থেকে ১১এপ্রিল রাত ১২টা পর্যন্ত সারা দেশে ৭ দিনের লকডাউন ঘোষণা করেছে সরকার। সে ধারাবাহিকতায় চন্দনাইশে গতকাল ৮ এপ্রিল সরকারি আদেশ অমান্য করা ও লকডাউনের শর্ত ভঙ্গের দায়ে আজগর রবেলকে ২ হাজার, মোজাহের হোসেনকে ৫’শ, মো. নুরকে ৫’শ মোতালেবকে ৫০ টাকাসহ ৩ হাজার ৫০ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. আব্দুল হালিম, এসআই খায়ের, এসআই আরিফসহ একদল পুলিশ অভিযানে সহায়তা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেছেন, সঠিকভাবে লকডাউন পালন করলে করোনা সংক্রমণ কমে যাবে। উপজেলার বড় বড় বাজারগুলোতে ধারাবাহিকভাবে পরিদর্শনে গিয়ে বল প্রয়োগ না করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীগণকে বুঝিয়ে শুনিয়ে লকডাউনের শর্তাবলি মেনে চলতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আহবানে সাড়া দিয়ে দোকানপাট বন্ধ রাখলেও কিছু অসাধু ব্যবসায়ী বাইরে থেকে সাটার বন্ধ করে স্বাস্থ্যবিধি না মেনে গাদাগাদি করে ভেতরে বেচাকেনা করছে। আমাদের উপস্থিতি টের পেয়ে দোকানের সাটার লাগিয়ে আমাদের সাথে লুকোচুরি খেলার চেষ্টা করেছে।

 

 

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD