1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দোকানপাট,মার্কেট ও শপিং মল খোলার ব্যাপারে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদাণঃ বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর। - DeshBarta
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট (চপই) ছাত্রদলের দোয়া মাহফিল” দুমকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান ২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির কবিতাঃ “মাহে রমজান ” মোঃ জসীম উদ্দিন চৌধুরী গ্রেফতার হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বাঁশখালীর কয়লাবিদ্যুৎ প্রকল্পের হত্যা কান্ডের সাথে এস আলম গ্রুপ দায়ী নয়, মাফিয়া সিণ্ডিকেট-ই দায়ী। শ্রমিকের পারিশ্রমিক (মজুরি) তার ঘাম শুকানোর পূর্বে দিয়ে দাও”— মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) চিত্র নায়ক ওয়াসিম আর নেই।

দোকানপাট,মার্কেট ও শপিং মল খোলার ব্যাপারে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদাণঃ বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর।

  • সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৭ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আজ দুপুর চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে দোকানপাট,মার্কেট ও শপিং মল খোলার ব্যাপারে স্মারকলিপি প্রদাণ করেন বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ।
স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি আলহাজ্ব ছালামত আলী বলেন”আমরা সরকারের লকডাউনের সিদ্ধান্তের সাথে একমত কিন্তু দেশের ৫৬ লক্ষ দোকান মালিক ও ১ কোটি দোকান কর্মচারীর দুঃখ দুর্দশার কথা চিন্তা করে স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট,মার্কেট ও শপিং মল খোলার ব্যাপারে প্রধাণমন্ত্রী ও সংশ্লিষ্ট সকলের সাহায্য প্রার্থনা করছি।
আমরা সরকারের প্রতিটা বিধিনিষেধ মেনে দোকানপাট, মার্কেট ও শপিংমল খোলে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও আপামর জন সাধারণের দূঃখ দূর্দশার কথা বিবেচনায় নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছে।
গতবছর লকডাউনের সময় সারাদেশে দোকানপাট, মার্কেট ও শপিং মল খোলা থাকলেও বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ সরকারের আইনের প্রতি শ্রদ্ধা রেখে চট্টগ্রামে দোকানপাট,মার্কেট ও শপিং মল বন্ধ রেখেছিল।যার কারণে ব্যবসায়ীদের বিরাট আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল। এবার সেই আর্থিক ক্ষতি পুষিয়ে আনার জন্যই সরকারের নিকট এই বিনীত আবেদন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি, চট্টগ্রাম মহানগর শাখার সম্মানিত সভাপতি আলহাজ্ব ছালামত আলী,এফবিসিসিআই’র বডি মেম্বার ও বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি নূর মোহাম্মদ মধু,আফসার হাসান চৌধুরী (জসিম), মোহাম্মদ সোলাইমান, মোহাম্মদ ইয়াসিন, রোটারিয়ান মোঃ আব্দুল হাকিম, আহমেদ রশীদ আমু, যুগ্মসাধারণ সম্পাদক মোজাহের হোসেন,সাংগঠনিক সম্পাদক পরিবেশবিদ মোঃ ইমতিয়াজ আহমেদ,অর্থ সম্পাদক সেলিম নুর,প্রচার সম্পাদক জানে আলম, সমবায় বিষয়ক সম্পাদক হাজী মনসুর আলী,আবু কালাম,সাধারণ সম্পাদক,বায়জিদ ব্যবসায়ী সমিতি,কাজী মোহাম্মদ ইব্রাহীম,সহ-সভাপতি,চট্রগ্রাম আবাসিক হোটেল মালিক সমিতি,এস এম মঈনুল ইসলাম শামিম,সভাপতি, চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি,মোরশেদ উদ্দিন আহমেদ চৌধুর, সাধারণ সম্পাদক, চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি, মোহাম্মদ ফরহাদ উদ্দিন,সাধারণ সম্পাদক, নূর শপিং সেন্টার পতেঙ্গা, মোহাম্মদ আব্দুল্লাহ আল-ফারুক,সভাপতি,চট্টগ্রাম পাইকারি ব্যবসায়ী সমিতি,নবী হোসেন,সাধারণ সম্পাদক,চট্টগ্রাম পাইকারি টুপি ব্যবসায়ী সমিতি,বিষু ঘোষ বিপু,সভাপতি,জুবলী রোড গোয়ালপাড়া ব্যবসায়ী সমিতি,জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক,চকবাজার শাহেনশাহ মার্কেট দোকান মালিক সমিতি,আবু তাহের সভাপতি, পঃ মাদারবাড়ী ব্যবসায়ী সমিতি,মাহবুবুর রহমান,সাঃ সম্পাদক, রিয়াজুদ্দিন বাজার মুদিমাল ব্যবসায়ী সমিতি, ইউসুপ জহির,সভাপতি,চট্টগ্রাম সিগারেট ব্যবসায়ী সমিতি,আলী আকবর,সভাপতি,খুচরা কাঁচামাল ব্যবসায়ী সমিতি,মোঃ খোরশেদ আলম, সভাপতি সিরাজ শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি রফিক উদ্দিন চৌধুরী, আহবায়ক আকবরশাহ থানা দোকান মালিক সমিতি,আমজাদ হোসেন চৌধুরী, সাঃ সম্পাদক মুরাদপুর ব্যবসায়ী সমিতি অন্যান্য নেতৃবৃন্ধ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD