1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

করোনার দুর্দিনে ক্ষুধার্ত মানুষের জন্য মাসব্যাপী বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি ইফতার আয়োজন

  • সময় রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৬ পঠিত

কুতুবউদ্দিন রাজু, চট্টগ্রামঃ

করোনার এই দুর্দিনে ক্ষুধার্ত মানুষের মুখে হাসি ফোটানোর মানবিক উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছে চট্টগ্রামের শীর্ষ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি।
বাওসো’র ফুড ইভেন্ট ২০২১ ইফতার বিতরণ কর্মসূচী
১৮ এপ্রিল রবিবার বিকাল ৫ টায় সিআরবি থেকে
এই মানবিক কর্মসূচি শুভ উদ্বোধন করেন , বাওসো’র সহ- সভাপতি হোটেল সি ভিউ স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক পিয়াল রহমান।

বিতরণ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধান করেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা- নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল, বাওসোর সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও মিডিয়া উইং এর প্রধান এম. আওলাদ হোসেন,প্রোগ্রাম কো-অর্ডিনেটর শাকিল আল মামুন, এডভোকেট মাসুদ উল আলম, বাওসো’র কোষাধ্যক্ষ হাফেজ মাওলানা ক্বারী আমানুল্লাহ দৌলত, রেড কার্পেট’র সিইও সান সাহেদ, ব্যাংকার রাজেশ রণি, প্রচার সম্পাদক সাংবাদিক এম. এ তৈয়ব, নকিব হোসেন, এম. এ মানিক।
বাওসোর সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক পিয়াল রহমান বলেছেন, দেশ ও দশের কল্যাণে বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি দীর্ঘ দুই দশক ধরে মানবতার কল্যাণে যে অনবদ্য অবদান রেখে আসছে তার সাথে সম্পৃক্ত হতে পেরে আমি গর্বিত! সরকার ও দেশের বিত্তশালীরা দরিদ্র মানুষের কল্যাণে এগিয়ে আসলে আশা করি কেউ অভুক্ত থাকবে না ইনশাল্লাহ!
বাওসোর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেছেন, করোনাকালে ক্ষুধার্ত মানুষের আত্মচিৎকারে বিবেক নাড়া দিয়েছে, তাই বিবেকের দায়বদ্ধতা থেকে আমরা মানুষের পাশে এসে দাঁড়িয়েছি, আশা করি রমজান মাস পর্যন্ত এই মানবিক কার্যক্রম অব্যাহত রাখতে পারবো ইনশাল্লাহ।
সিআরবি থেকে শুরু হওয়া কর্মসূচী উন্মুক্ত বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ, লালখান বাজার থেকে কাজির দেউরী মোড় পর্যন্ত সর্বস্তরের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির কর্মীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD