1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির - DeshBarta
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
“সেইভ দ্যা হাঙ্গার পিপল” সংগঠন এর অভুক্তদের মাঝে খাবার বিতরণ সমাজসেবক আবদুল মাবুদ দোভাষের মৃত্যুতে শোক প্রকাশ সাংবাদিক মাতা ছৈয়দা রোকসানা কাউসারের নামাজে জানাজা অনুষ্ঠিত ছাত্রীকে বিয়ে করে গোপন রাখায় ৩ সন্তানের জনক শিক্ষক কে গণধোলাই কুয়াকাটায় হোটেলে মাদকসহ আটক দুমকির আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার দুমকিতে করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে বিআরডিবির ঋণ বিতরণের উদ্বোধন ভাষা সৈনিক ও চমেক সাবেক উপ-পরিচালক ডা. শামসুদ্দিন চৌধুরী আর নেই ডাঃ এ,জে,এম শামসুদ্দিন চৌধুরীর দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম কোরআন ও হাদিসের আলোকে ইসলামী দাওয়াত এর গুরুত্ব! হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন কক্সবাজারের কৃতি সন্তান মো.মিজানুর রহমান

২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি দোকান মালিক সমিতির

  • সময় রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৮৭ পঠিত

২২ এপ্রিল থেকে মার্কেট ও দোকানপাট খুলে দেওয়ার দাবি এবং ঈদের আগেই ৪৮ হাজার কোটি টাকা ঋণ প্রণোদনা দেয়ার আহ্বান।
“বাংলাদেশ দোকান মালিক সমিতি’র।

আজ দেশের সকল ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্টিং মিডিয়ায় পাঠানো বিজ্ঞপ্তিতে এই দাবী জানানো হয়।

বিবৃতে ” বাংলাদেশ দোকান মালিক সমিতি’ সভাপতি ও এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট মোঃ হেলাল উদ্দিন বলেন, আগামী ২২ এপ্রিল থেকে সারাদেশে মার্কেট ও দোকানপাট খুলে দিতে হবে।ব্যবসায়ীরা যাতে ক্ষতি কাটিয়ে উঠতে পারে সেজন্য ৪৮ হাজার কাোটি টাকা ঋণ প্রণোদনা দিতে হবে। তিনি আরো বলেন”আমরা সরকারের লকডাউনের সিদ্ধান্তের সাথে একমত কিন্তু দেশের ৫৬ লক্ষ দোকান মালিক ও ১ কোটি দোকান কর্মচারীর দুঃখ দুর্দশার কথা চিন্তা করে স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট,মার্কেট ও শপিং মল খোলার ব্যাপারে প্রধাণমন্ত্রী ও সংশ্লিষ্ট সকলের সাহায্য প্রার্থনা করেছিলাম,তিনি আমাদের দিকে সুদৃষ্টি দিয়েছেন। এটাই আমাদের বড় পাওয়া।
আমরা সরকারের প্রতিটা বিধিনিষেধ মেনে দোকানপাট, মার্কেট ও শপিংমল খোলে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও আপামর জন সাধারণের দূঃখ দূর্দশার কথা বিবেচনায় নিয়ে সরকারের প্রতি এই আবেদন করেছিলাম।
গতবছর লকডাউনের সময় সারাদেশে দোকানপাট, মার্কেট ও শপিং মল খোলা থাকলেও বাংলাদেশ দোকান মালিক সমিতি নেতৃবৃন্দ সরকারের আইনের প্রতি শ্রদ্ধা রেখে দোকানপাট,মার্কেট ও শপিং মল বন্ধ রেখেছিল।যার কারণে ব্যবসায়ীদের বিরাট আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল। এবার সেই আর্থিক ক্ষতি পুষিয়ে আনার জন্যই সরকারের নিকট এই বিনীত আবেদন।

বিবৃতে সহমত পোষণ করেন বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি আলহাজ্ব ছালামত আলী,এফবিসিসিআই’র বডি মেম্বার ও বাংলাদেশ দোকান মালিক সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি নূর মোহাম্মদ মধু,আফসার হাসান চৌধুরী (জসিম), মোহাম্মদ সোলাইমান, মোহাম্মদ ইয়াসিন, রোটারিয়ান মোঃ আব্দুল হাকিম, আহমেদ রশীদ আমু,সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত)মোহাম্মদ ইউছুপ, যুগ্মসাধারণ সম্পাদক মোজাহের হোসেন,সাংগঠনিক সম্পাদক পরিবেশবিদ মোঃ ইমতিয়াজ আহমেদ,অর্থ সম্পাদক সেলিম নুর,প্রচার সম্পাদক জানে আলম, সমবায় বিষয়ক সম্পাদক হাজী মনসুর আলী,আবু কালাম,সাধারণ সম্পাদক,বায়জিদ ব্যবসায়ী সমিতি,কাজী মোহাম্মদ ইব্রাহীম,সহ-সভাপতি,চট্রগ্রাম আবাসিক হোটেল মালিক সমিতি,এস এম মঈনুল ইসলাম শামিম,সভাপতি, চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি,মোরশেদ উদ্দিন আহমেদ চৌধুর, সাধারণ সম্পাদক, চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি,আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দিন,সাধারণ সম্পাদক,সিঙ্গাপুর ব্যাংকক দোকান মালিক সমিতি, মোহাম্মদ ফরহাদ উদ্দিন,সাধারণ সম্পাদক, নূর শপিং সেন্টার পতেঙ্গা, মোহাম্মদ আব্দুল্লাহ আল-ফারুক,সভাপতি,চট্টগ্রাম পাইকারি টুপি ব্যবসায়ী সমিতি,নবী হোসেন,সাধারণ সম্পাদক,চট্টগ্রাম পাইকারি টুপি ব্যবসায়ী সমিতি,বিষু ঘোষ বিপু,সভাপতি,জুবলী রোড গোয়ালপাড়া ব্যবসায়ী সমিতি,জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক,চকবাজার শাহেনশাহ মার্কেট দোকান মালিক সমিতি,আবু তাহের সভাপতি, পঃ মাদারবাড়ী ব্যবসায়ী সমিতি,মাহবুবুর রহমান,সাঃ সম্পাদক, রিয়াজুদ্দিন বাজার মুদিমাল ব্যবসায়ী সমিতি, ইউসুপ জহির,সভাপতি,চট্টগ্রাম সিগারেট ব্যবসায়ী সমিতি,আলী আকবর,সভাপতি,খুচরা কাঁচামাল ব্যবসায়ী সমিতি,মোঃ খোরশেদ আলম, সভাপতি সিরাজ শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি রফিক উদ্দিন চৌধুরী, আহবায়ক আকবরশাহ থানা দোকান মালিক সমিতি,আমজাদ হোসেন চৌধুরী, সাঃ সম্পাদক মুরাদপুর ব্যবসায়ী সমিতি সহ অন্যান্য নেতৃবৃন্ধ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD