1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজার চট্টগ্রাম রোডে ৬হাজার পিচ ইয়াবাসহ ২মাদক কারবারী আটক - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

কক্সবাজার চট্টগ্রাম রোডে ৬হাজার পিচ ইয়াবাসহ ২মাদক কারবারী আটক

  • সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৪২ পঠিত

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের কক্সবাজার আরকান সড়কে লোহাগাড়া চুনতিে ২মাদক কারবারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটককৃ মাদক কারবারিরা হল কক্সবাজার রামু ছরারকুল এলাকার মুহাম্মদ উল্লাহর পুত্র নুরুল কবির(৩৫) এবং একই এলাকার মৃত ফজল করিমের পুত্র ছলিম উল্লাহ(৩৪)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে থানার এসআই মুহাম্মদ গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমূখী যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে ৬হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ ২মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ২১ এপ্রিল সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে। এই প্রতিবেদকের মাধ্যমে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে আবেদন করে এলাকার অসহায় মানুষ লোহাগাড়ার পদুয়া আমিরাবাদ সহ প্রত্যেক ইউনিয়নে ইয়াবা বিক্রির মাধ্যমে অবৈধ কোটি টাকার মালিকদের কাছে অসহায়, গোপনে তদন্তের মাধ্যমে অপরাধী দের আইনের আওতায় নিয়ে মুক্তি দিন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD