1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে ১৩টি মামলায় ৫ হাজার ৬ শত টাকা জরিমানা আদায়  - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

চন্দনাইশে ১৩টি মামলায় ৫ হাজার ৬ শত টাকা জরিমানা আদায় 

  • সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৮০ পঠিত
জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
করোনাভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত এক সপ্তাহ লকডাউনের দ্বিতীয় দফায় ৬ষ্ঠ দিনে চন্দনাইশে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩টি মামলায় ৫ হাজার ৬’শ টাকা জরিমানা আদায় করা হয়।
গত ১৯ এপ্রিল সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট এলাকায় যানবাহন ব্যবহার করায় আবদুল জলিল, নুরুল ইসলাম, কাইছার, দিদারুল ইসলাম, কাজল বৈদ্য, এটম চাকমা, মাহাবুবুর রহমান, সুমন দাশকে ২’শ টাকা করে ১৬’শ টাকা, মুহিদকে ৫শ, কুতুব উদ্দিনকে ১ হাজার, তৌহিদুল ইসলাম, আবুল কালামকে ২’শ টাকা, কামরুদ্দিনকে ২ হাজার টাকাসহ ৫ হাজার ৬’শ টাকা জরিমানা করা হয়।। মোবাইল কোর্ট পরিচালনাকালে চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার, ইন্সপেক্টর (তদন্ত) মো. মজনু মিয়া, চেয়ারম্যান আলমগীরুল ইসলাম চৌধুরী, এসআই সুজায়েত, এসআই আবদুল কাদের, এএসআই ছোটন ও বেলালসহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। এসময় সাধারণ মানুষের মাঝে প্রায় শতাধিক বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন বলেন, ‘সরকার করোনার সংক্রমণ রোধে লকডাউন দিয়েছে। সঠিকভাবে লকডাউন পালন করলে করোনা সংক্রমণ কমে যাবে। লকডাউনের শর্তাবলি না মেনে বিনা প্রয়োজনে যারা ঘুরছে এবং যারা মাস্কবিহীন চলাফেরা করছে তাদেরকে জরিমানা করার পাশাপাশি প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে। এসময় জনসাধারণের মাঝে মাস্কও বিতরণ করা হয়েছে। সরকারি নীতিমালা অনুযায়ী ৮টি বিধিনিষেধ মেনে স্বাস্থ্যবিধি রক্ষা করে যে যার অবস্থানে থেকে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করার আহবান জানান তিনি। সরকারি নির্দেশনা মোতাবেক লকডাউন কার্যকরে সকলের সহযোগিতা কামনা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD