1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কাতারের পুলিশ সদস্য (অবসরপ্রাপ্ত) বাংলাদেশি শফিকুলের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

কাতারের পুলিশ সদস্য (অবসরপ্রাপ্ত) বাংলাদেশি শফিকুলের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

  • সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪০ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ কাতারে সদ্য অবসর প্রাপ্ত পুলিশ সদস্য চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু। তিনি কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়ার বড় ভাই ছিলেন।

কাতারে করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দোহার হামাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজী মোঃ শফিকুল ইসলাম ভূঁইয়া(৬২) নামে এক প্রবাসী বাংলাদেশি মৃত্যু বরণ করেন।তিনি কাতার পুলিশের সদ্য অবসর প্রাপ্ত কর্মকর্তা ছিলেন।তাছাড়া তিনি কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম ভূঁইয়ার বড় ভাই ছিলেন।

নিকট আত্মীয় যুবনেতা লিমন ভূঁইয়া জানিয়েছেন, তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে স্ত্রী- ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ কমিউনিটি,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ কাতার, কাতার বাংলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

এ বিষয়ে জানতে চাইলে মরহুমের ছোট ভাই নজরুল ইসলাম ভূঁইয়া জানান, আমার বড় ভাই প্রথমে কাতার আর্মিতে ছিলেন পরবর্তীতে কাতার পুলিশে যোগদান করেছিলেন। তাছাড়া নিয়ে শতাধিক প্রবাসীর কর্মস্থান সৃষ্টি হয়েছে। তিনি অনেক বিনয়ী ও নম্র-ভদ্র ছিলেন সময়মত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন।সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন যাতে আল্লাহ বেহেস্ত নসিব করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD