1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খালিয়াজুরীতে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ নেতারা - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

খালিয়াজুরীতে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ নেতারা

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ৭৪ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

বৈশ্বিক সংকট মহামারি করোনা ব্যপকভাবে ছড়িয়ে পরার মুহূর্তে পেকেছে কৃষকের ধান কিন্তু শ্রমিক সংকটে দিশেহারা কৃষক, বিশেষ করে দরিদ্র কৃষক মহাসংকটে।

এমন সময় মানবতার সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নির্দেশ দিলেন অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিতে।
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর দিকনির্দেশনা খালিয়াজুরী উপজেলার যুবলীগ এর আহ্বায়ক জনাব আরিফুল ইসলাম ফালাক ও মীর তোফায়েল আহমেদ এর নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।

আজ শনিবার খালিয়াজুরী উপজেলার নগর ইউনিয়নের কাতিয়া নয়াগাঁও কৃষক জগদীশ এর একশত, বিশ শতাংশ জমির পাকা ধান কেটে দেওয়া হয়।

কৃষক জগদীশ বলেন, শ্রমিক সংকটে ধান কেটে বাড়িতে নিতে পারছিলাম না। খালিয়াজুরী উপজেলার যুবলীগ নেতাকর্মীদের নেতৃবৃন্দ ধান কেটে আমাদের সহযোগিতা করেছেন। আমি আমার অন্তরের অন্তস্তল থেকে তাদেরকে ধন্যবাদ জানাই।

খালিয়াজুরী উপজেলার সাবেক ছাত্র নেতা বর্তমান যুবলীগের আহ্বায়ক জনাব আরিফুল ইসলাম ফালাক বলেন, বঙ্গবন্ধুর আদর্শের আদর্শিক আমরা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করতে রাজি আমরা। জমির পাকা ধান নয় শুধু, অসহায় মানুষের যেকোনো সমস্যা খালিয়াজুরী উপজেলার যুবলীগ সবসময় পাশে আছে এবং থাকবে।

খালিয়াজুরী উপজেলার যুবলীগের যুগ্ম আহ্বায়ক মীর তোফায়েল আহমেদ বলেন, আমাদের খালিয়াজুরী উপজেলার মানুষ এক ফসল জমির ওপর নির্ভর, আর এই জমি হাওরে পাকা অবস্থায়, আমাদের খালিয়াজুরী উপজেলার যুবলীগ নেতাকর্মীদের নজরে আসে, তাই দ্রুত পাকা ধান কেটে ঘরে তুলে দিলাম। এটা আমাদের নৈতিক দায়িত্ব ও।

এসময়ে উপস্থিত ছিলেন খালিয়াজুরী উপজেলার যুবলীগের নেতাকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD