1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
লোহাগাড়া উপজেলা যুবলীগ আহ্বায়ক জহির উদ্দীন কতৃক ইফতার সামগ্রী বিতরণ - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

লোহাগাড়া উপজেলা যুবলীগ আহ্বায়ক জহির উদ্দীন কতৃক ইফতার সামগ্রী বিতরণ

  • সময় রবিবার, ২ মে, ২০২১
  • ৭১ পঠিত
আবদুল খালেকঃ
চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য বিশ্ববরেণ্যে আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর নির্দেশনায় লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জহির উদ্দীন জহিরের নিজস্ব তহবিল হতে  লোহাগাড়া উপজেলার ৯  ইউনিয়নের   অসহায় ও দুঃস্থ ১০০০ পরিবারের মাঝে ২ মে (রবিবার ) বিকালে লোহাগাড়া দরবেশ হাটস্থ নিজ কার্যালয় থেকে  ইফতার  সামগ্রী বিতরণ করেন।
এ’সময় লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দীন বলেন, প্রতিবছর আমার ব্যক্তিগত অর্থায়নে এলাকার মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করি। এই বছরও করোনা বিপর্যয়ে সাধারণ মানুষেরা ঘরবন্দী ও কর্মহীন। তাই তাদেরকে উপহার হিসেবে নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর নির্দেশনায় কিছু খাদ্যসামগ্রী দেওয়ার চেষ্টা করলাম। আগামীতেও আমার এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। পরবর্তীতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দের সম্মানে প্রদত্ত ইফতার সামগ্রী গ্রহন করেন ফোরামের সদস্যবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD