1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীর লাউকাঠীতে কুপিয়ে জখম ও বসতবাড়ি ভাংচুর। - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০২:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

পটুয়াখালীর লাউকাঠীতে কুপিয়ে জখম ও বসতবাড়ি ভাংচুর।

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ৪৯ পঠিত

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী সদর উপজেলার ১ নং লাউকাঠী ইউনিয়নে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার হয়ে গুরুত্বর আহত এবং বসতবাড়ি ভাংচুর হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ২’রা-মে-রবিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় ইউনিয়নের কার্তিকপাশা গ্রামে ঘটেছে।আহতরা হলেন, (১). ইলিয়াস হাওলাদার (৩২), পিতাঃ আব্দুল রাজ্জাক ক্বারী, (২). আব্দুল রাজ্জাক কারী (৫৫), পিতাঃ আব্দুল হাশেম পন্ডিত, (৩). ফরিদা বেগম (৪৮), স্বামীঃ আব্দুল রাজ্জাক ক্বারী।

এবিষয়ে আহত ইলিয়াস হাওলাদার প্রতিবেদকে বলেন, আমার কাছ থেকে টাকা হাওলাদ নিয়ে ফেরত দিচ্ছে না একই বাড়ির মাহতাব হাওলাদার (৪৫), বার বার ওয়াদা দেয়ার পর ও টাকা ফেরত না পেয়ে স্থানীয় গন্যমান্যদের জানাই তারাও ব্যার্থ হয়। এসময় নানান ভয়ভীতি দেখায় সেজন্য আমি আইনি সহযোগিতা পেতে থানায় অভিযোগ করি।অভিযোগ করায় আমাকে বাড়ির উঠানে বসে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমি প্রতিবাদ জানাতে গেলে ক্ষিপ্ত হয়ে,অভিযুক্তরা একত্রিত ভাবে দেশীয় অস্ত্র রামদা, লোহার রড, লাঠিসোটা নিয়ে আমাদের উপরে হামলা চালায়।হামলাকারীরা হলেন, (১). মাহতাব উদ্দিন (৪৫), (২). ফিরোজ আহম্মেদ (৩০), উভয় পিতাঃ আলাউদ্দিন হাওলাদার, (৩). ঝর্না আক্তার (৩০), স্বামীঃ মাহতাব উদ্দিন, (৪). হালিমা বেগম, স্বামীঃ আলাউদ্দিন হাওলাদার সহ অজ্ঞাত ৩-৪ জন।

তিনি আরও বলেন, হামলাকারীরা এলাকায় খুবই খারাপ প্রকৃতির লোক পুর্বে মাহতাব উদ্দিন এর নামে ডাকাতি মামলা সহ একাধিক মামলা রয়েছে। হামলাকারীদের নিষেধ করতে গেলে আমার বাবাকে খুনের উদ্দেশ্যে মাথায় কোপ দেয় এতে মাথায় হাড়কাটা জখম হয়ে মাটিতে পড়ে যায়। আমাকেও লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে মাটিতে পড়ে যাই।এসময় সকল হামলাকারীরা মিলে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে হাত, পা, পেট,পিঠ সহ বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এছাড়াও আমার মা ফরিদা বেগনকে মারধর করে তার গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়, যাহার মুল্য আনুমানিক ৭০ হাজার টাকা এবং বসত ঘর কোপানো ও ভাংচুর করায় প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।আমাদের ডাকচিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে চলে যায় বলেন জানান।পরে স্থানীয়দের সহযোগিতায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আহতরা চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে, বেড-নং-৩৯ ও ৪০ পুরুষ সার্জারী ওয়ার্ড এবং নারী সার্জারী ওয়ার্ড পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল।

এবিষয়ে আহতরা আইনি পদক্ষেপে যাবেন বলে জানান।

এব্যাপারে নিউজের আত্মপক্ষ সমর্থনের অভিযুক্ত ব্যাক্তিদের সঙ্গে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের সাক্ষাৎ পাওয়া যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD