1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে করোনা সংক্রমন প্রতিরোধে মাইকিং,করে মাস্ক ও লিফলেট বিতরণ - DeshBarta
রবিবার, ১৬ মে ২০২১, ০২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মুক্তি সংগ্রামের কবিতায় স্বাধীনতা উদ্‌যাপন। প্রবাসীদের ঈদ নামের কষ্টের দিনটি– জসীম ঊদ্দীন এবার মা ছাড়া ঈদ কাটলো প্রবাসী সাংবাদিক মুহাম্মদ ফিরোজ এবারের ঈদ ছিল তাদের সাথে, যারা ঈদেও সেমাই কি জিনিস চোখেও দেখেনা দেশ ও বিদেশের সকলের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা – জুলফিকার আলী সর্দার পটিয়াবাসী সহ দেশ বিদেশের সকল ভাইদের ঈদের শুভেচ্ছা জানান-পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য নাজিম উদ্দীন রনী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর ঈদ শুভেচ্ছা নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ মুলাদী এস এস সি ০৭,০৯ ব্যাচ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে করোনা সংক্রমন প্রতিরোধে মাইকিং,করে মাস্ক ও লিফলেট বিতরণ

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ৫০ পঠিত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সহযোগী সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) প্রাদুর্ভাব বৃদ্ধিতে নগরীর দিদার মার্কেট, সিএন্ডবি কলোনি, পশ্চিম বাকলিয়া ও মৌসুমি আবাসিক এলাকায় আজ ৩ মে সোমবার বিকাল দুটো থেকে চারটা পর্যন্ত করোনা প্রতিরোধে প্রচারণামূলক লিফলেট, মাইকিং ও মাস্ক বিতরণ করেন সংগঠনের জেলার সাধারণ সম্পাদক আবুল বশরসহ নেতৃবৃন্দ। এসময় জেলার সাধারন সম্পাদক আবুল বশর বলেন, সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধে এবং করোনামুক্ত বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে হবে। সরকার ঘোষিত চলমান পরিপূর্ণ লকডাউন মেনে চলে আমাদের সকলকে নাগরিক দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে।
মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম.এ. নেওয়াজ, সংগঠনের জেলার মুখপাত্র ও যুগ্ম সাধারণ সম্পাদক স.ম. জিয়াউর রহমান, সহ সভাপতি মো জসিম উদ্দিন চৌধুরী, সমাজকল্যান সম্পাদক মো. হাসান মুরাদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেন, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, শ্রম বিষয়ক সম্পাদক মো. কালিম শেখ, রাঙ্গুনিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মো মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মমতাজ উদ্দিন চৌধুরী, সহ সভাপতি মো কামাল হোসেন, জেলার সদস্য সাথী কামাল, আঁচল চক্রবর্তী, রাশেদা বিনতে ইসলাম, ওসমান খান, মো আব্দুর রউফ, লাকী আকতার, মো কালিম শেখ প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে এসময় সাধারণ পথচারীসহ বিভিন্ন জনগণের কাছে ৩ হাজার লিফলেট, ১৫০টি সাবান ও ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD